সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এমপিকে শিবিরের সভাপতি বলায় মিনুর বিরুদ্ধে মামলা

ডেইলি সিলেট ডেস্ক ::
আওয়ামী লীগের সংসদ সদস্য এনামুল হককে ‘ছাত্রশিবিরের সাবেক সভাপতি’ বলায় রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

রোববার এনামুল হকের ব্যবসাপ্রতিষ্ঠান এনা গ্রুপের কর্মকর্তা পারভেজ হোসেন বাদী হয়ে এনামুল হকের পক্ষে ঢাকা সাইবার ট্রাইব্যুনালে মামলাটি করেন।

শুনানি শেষে বিচারক এ এম জুলফিকার হায়েত অভিযোগকারীর জবানবন্দি রেকর্ড করে এ বিষয়ে আদেশ দেয়ার জন্য আগামীকাল (সোমবার) দিন ধার্য করেছেন বলে নিশ্চিত করেছেন বেঞ্চ সহকারী শামীম আল মামুন।

অভিযোগে পারভেজ হোসেন দাবি করেছেন, গত ১৯ জুলাই রাত ১টায় একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে এনামুল হককে ‘ছাত্রশিবিরের সাবেক সভাপতি’ বলে সম্বোধন করেছেন মিজানুর রহমান মিনু বলেছেন, এনামুল হক কখনো ছাত্রলীগ ও যুবলীগের কর্মী ছিলেন না, এখন তিনি আওয়ামী লীগের সংসদ সদস্য।

মামলায় উল্লেখ করা হয়েছে, এ ধরনের মিথ্যা ও বানোয়াট মন্তব্য সংসদ সদস্য এনামুল হকের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই রাত ১টায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল রাজশাহীতে একটি টকশোর আয়োজন করে। সেখানে আলোচক হিসেবে অংশ নেন বিএনপি নেতা রাজশাহী সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারা। আলোচনার একপর্যায়ে রাজশাহীর সরকারদলীয় চার এমপিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন মিনু।

বাগমারার এমপি এনামুল হক ছাড়াও ওই টকশোতে মিনু বলেন, রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী। তাকে আমি দেখেছি রাজশাহী মাদ্রাসা মাঠের স্টেজে কর্নেল ফারুকের পাশে অস্ত্র নিয়ে জনগণের দিকে তাক করা। তিনি এখন আওয়ামী লীগের এমপি।

রাজশাহী-৫ আসনের এমপি মনসুর রহমান সম্পর্কে মিনু বলেন, আমি তো মনে করতাম তিনি বিএনপি করতেন। আমাদের মন্ত্রী কবির ভাইয়ের ড্রয়িংরুমে সব সময় বসে থাকতেন প্রমোশন আর ট্রান্সফারের জন্য। এখন দেখি মনসুরও এমপি।

রাজশাহী-৬ আসনের এমপি শাহরিয়ার আলম সম্পর্কে তিনি বলেন, আরেকজন হচ্ছে চারঘাটের পররাষ্ট্র প্রতিমন্ত্রী। তিনি আমার সঙ্গে তদবির করতে আসছিল বিএনপি থেকে ভোট করবে। আমি বলেছি ব্যবসা করছ। কর গা। এখানে এসো না…তো ও জীবনে ছাত্রলীগ, যুবলীগ করেননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: