সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্রান্সে গিয়ে বিপদে পড়লেন অভিনেত্রী উর্বশী

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী ঊর্বশী রাউতেলা নিজের পোশাক আর ফ্যাশন নিয়ে সবসময় সমালোচনায় থাকেন।

চলতি বছরের জুন মাস থেকেই উত্তপ্ত ফ্রান্স। প্রতিবাদ ও প্রতিরোধে আঁচে পুড়ছে প্যারিসও। সেখানেই আটকে পড়েছেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা।

প্যারিস ফ্যাশন উইক ২০২৩ এ যোগ দিতে গিয়ে ফ্রান্সে আটকা পড়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সেখানে যাওয়াটাই কাল হল অভিনেত্রীর। হিংসা ও বিক্ষোভে উত্তাল ফ্রান্সেই আটকে পড়েছেন অভিনেত্রী।

এখনও পর্যন্ত সেখানে কোনো বিপদের সম্মুখীন না হলেও বিদেশি শহরে নিরাপত্তার অভাবে ভুগছেন অভিনেত্রী। ঊর্বশীর নিরাপত্তার কথা ভেবে দুশ্চিন্তায় রয়েছে তার পরিবারও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই খবর জানান অভিনেত্রী।

সে দেশের ট্রাফিক আইন না মানার অপরাধে পুলিশের গুলিতে মৃত্যু হয়েছিল এক কৃষ্ণাঙ্গ যুবকের। তার পরেই জ্বলে ওঠে প্রতিবাদ ও প্রতিরোধের আগুন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে প্যারিসে। এখন পর্যন্ত এই নিয়ে সে দেশে বিক্ষোভে শামিল হয়েছেন হাজার হাজার সাধারণ নাগরিক। অশান্তি ছড়িয়েছে রাজধানী প্যারিসেও।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, এই মুহূর্তে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। এ কথা ভেবেও কিছুটা শান্তি হচ্ছে। আমি যখন এই শহরে এসে পৌঁছেছি, তখন চূড়ান্ত অশান্তি। তা সত্ত্বেও যে আমি নিজের পেশাগত দায়িত্ব পূরণ করতে পেরেছি, তাতেই আমি কৃতজ্ঞ। দেশে আমাদের পরিবারের সকলে এই অশান্তির খবর পড়ছেন বলে তারা বেশ দুশ্চিন্তায় রয়েছেন। আমরা চেষ্টা করছি যাতে নিজেদের নিরাপদ রাখতে পারি। নিজের থেকে বেশি নিজের টিমের সদস্যদের নিরাপত্তা নিয়ে চিন্তিত তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: