সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারের পদত্যাগের দাবিতে গণঅধিকার পরিষদের বিক্ষোভ

ডেইলি সিলেট ডেস্ক ::
ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে গণঅধিকার পরিষদ (রেজা কিবরিয়া)। যুগপৎ ধারায় বৃহত্তর গণআন্দোলনের এক দফার যৌথ ঘোষণার লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে লিখিত ঘোষণাপত্র পাঠ করেন গণঅধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান। তিনি বলেন, আওয়ামী লীগ বিরোধী দলের কর্মসূচির দিনে পাল্টা কর্মসূচি দিয়ে আমাদের হুমকি দিতে চায়। আমরা এবার শপথ করেছি, কোনো হুমকি-ধমকি দিয়ে এবার আর পার পাবে না এ ফ্যাসিবাদী, স্বৈরাচারী সরকার। এখন থেকে গণঅধিকার পরিষদ ১ দফা আন্দোলনে মাঠে থাকবে।

গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান সভাপতির বক্তব্যে বলেন, দেশের সকল মানুষের আজকের প্রাণের দাবি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার, সরকারের উচিত দেশে রক্তপাত-সংঘাত না ঘটিয়ে দাবি মেনে নিয়ে বিদায় নেয়া, অন্যথায় দেশের জনগণ ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য জীবন দিবে এবার।

গণঅধিকার পরিষদের সিনিয়র যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ আতাউল্লাহ বলেন, রেজা কিবরিয়ার নেতৃত্বে গণঅধিকার পরিষদ সরকার পতনের যুগপৎ আন্দোলনের ১ দফাতে একচুল পরিমাণ ছাড় দেবে না সরকারকে। সরকারের গোয়েন্দা সংস্থার মাধ্যমে গণঅধিকার পরিষদ ভেঙে এ দলকে আন্দোলনের মাঠ থেকে সরাতে পারবে না। গণঅধিকার পরিষদ দলের ভেতর ঘাপটি মেরে থাকা দেশি-বিদেশি এজেন্টদের মুখোশ উন্মোচন করে আবারও রাজপথে সক্রিয় হয়েছে।

গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় সমাবেশে আরোও বক্তব্য দেন গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) আমীন আহমেদ আফসারী, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ড. হাবিবুর রহমান, আবুল কালাম আজাদ, আরিফুর রহমান তুহিন, সহকারী আহ্বায়ক সাকিব হোসাইন যুগ্ম সদস্য সচিব তারেক রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: