সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার অভিনয় থেকে বিরতি নেবেন সামান্থা

ডেইলি সিলেট ডেস্ক ::
দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত অক্টোবরে তিনি জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। এবার অভিনয় থেকে বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই নায়িকা।

ভারতের গণমাধ্যমকে বলেন, অভিনয় থেকে এক বছরের জন্য বিরতি নেবেন সামান্থা রুথ প্রভু। এজন্য নতুন কোনো তেলেগু বা বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। এই এক বছর সুস্থ হওয়ার জন্য ব্যয় করবেন।

প্রযোজকদের কাছ থেকে নেয়া অগ্রিম অর্থও ফেরত দিয়েছেন সামান্থা। বিজয় দেবরকোন্ডার সঙ্গে ‘কুশি’ সিনেমার শুটিং করছেন সামান্থা রুথ প্রভু। এখন সিনেমাটির শেষ লটের শুটিং করছেন। আগামী দুই-তিন দিনের মধ্যে সিনেমাটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হবে। তার ‘সিটাডেল’-এর কাজও প্রায় শেষের দিকে। এর কাজ শেষ হলেই সামান্থার হাতে আর কোনো কাজ নেই। প্রযোজকদের কাছ থেকে যেসব অর্থ অগ্রিম নিয়েছিলেন তাও ফেরত দিয়েছেন সামান্থা। তবে এ বিষয়ে সামান্থার আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

যুক্তরাজ্যের স্বাস্থ্যবিষয়ক অন্যতম নির্ভরযোগ্য ওয়েবসাইট এনএইচএস জানায়, সাধারণত শরীরের যেসব জায়গায় বোন টিস্যু হওয়ার কথা নয়, সেখানে এ ধরনের টিস্যু জন্মালে মায়োসাইটিস হয়। অনেক সময় বড় কোনো আঘাত বা শরীরের ভেতরে কোনো জখম হলে সেখান থেকে মায়োসাইটিস হতে পারে। তবে বেশির ভাগ ক্ষেত্রে এর কারণ জানা যায় না। মায়োসাইটিস হলে মাংসপেশিতে তীব্র ব্যথা হয়। হাঁটতে, চলতে, এমনকি আঙুল নাড়াতেও তীব্র ব্যথা অনুভব হয়। এর চিকিৎসাপদ্ধতিও জটিল ও কষ্টদায়ক।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শকুন্তলম’। এর নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক গুনাশেখর। গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় তেলেগু ভাষার এই সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: