সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাহাড়ে ফের উদয়-অনামিকার বিয়ে, বন্ধুদের নিয়েই হানিমুন!

ডেইলি সিলেট ডেস্ক ::

স্বপ্ন ছিল পাহাড়ে গিয়ে বিয়ে করার। আর সেই স্বপ্নটাই পূরণ করলেন টেলিপর্দার জনপ্রিয় মুখ অনামিকা চক্রবর্তী ও উদয়প্রতাপ সিং। আর এই পাহাড়ি বিয়ের ব্যবস্থা পুরোটা সামলেন নিলেন উদয় ও অনামিকার ২০ জন বন্ধু! এসবই ঘটল উদয় ও অনামিকার হানিমুন ট্রিপে।

২৮ জুন ছিমছাম অনুষ্ঠানে আইনি বিয়ে সেরেছেন উদয়-অনামিকা। বহুদিন ধরেই বন্ধুত্ব ও প্রেম। তবে ঠিক করেই রেখেছিলেন ২০০৩ সালে বিয়েটা করবেন। কথামতোই আইনি বিয়েটা সারলেন। ছিমছাম বিয়ের সাজে ধরা দিলেন অনামিকা ও উদয়। কাটলেন কেক। ক্যামেরার সামনে পোজ দিলেন জুটি। বিয়ের ছবি পোস্ট করে অনামিকা লিখলেন, ‘অবশেষে আমরা পারলাম। আমাদের জীবনের নতুন শুরু হল।’

বিদেশে মধুচন্দ্রিমায় না করে উদয়-অনামিকা যান উত্তর বঙ্গের তাকদহতে যান। দার্জিলিং থেকে ২৭ কিলোমিটার দূরে অবস্থিত একটি পাহাড়ি জনপদ। সেখানেই কিছু বন্ধুর সঙ্গে গিয়েছিলেন উদয়-অনামিকা। তবে মধুচন্দ্রিমায় গিয়ে ফের বিয়ে করলেন তারা! কেমন হল সেই বিয়ের অনুষ্ঠান? জানালেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

সাধারণত মধুচন্দ্রিমায় যুগল নিভৃতে সময় কাটাতেই যান। তবে অনামিকা-উদয় সঙ্গী ছিলেন তাদের ২০ জন বন্ধু। অনামিকা জানান, তার বরাবরই এমন ইচ্ছে ছিল পাহাড়ে গিয়ে বিয়ে করবেন। সেই ইচ্ছেপূরণই করলেন তার বন্ধুরা। অনামিকার পরনে সুতির শাড়ি, কপালে টিপ চওড়া করে সিথিতে সিঁদুর, গলায় গাঁদার মালা। অন্যদিকে উদয়ের পরনে সুতির সাদা পাঞ্জাবি। বৈভবের কোনও ছোঁয়া নেই। তবে প্রকৃতির কোলে নতুন শুরু সূচনা করলেন তারা।

অনামিকার কথায়, ‘আসলে আমরা খুব ব্যক্তিগত পরিসরে বিয়ে করি, আর চেয়েছিলাম মধুচন্দ্রিমাটা বন্ধুবান্ধবের সঙ্গে নিয়েই হোক। কারণ এই সময়টা আর পাওয়া যাবে না। আমি আর উদয় একা পরেও কোথাও যেতে পারব।’

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পরই যে উদয় বিয়ে করছেন, তা বেশ অনেক দিন ধরে আলোচনা হচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তবে সবটাই খুব আয়োজন বর্জিত হয়েছে উদয়-অনামিকার বিয়েতে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: