সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফের সালমানকে খুন করার হুমকি গ্যাংস্টার গোল্ডির

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে ফের হত্যার হুমকি দিয়েছেন কানাডায় পলাতক গ্যাংস্টার গোল্ডি ব্রার। সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে স্পষ্ট করে তিনি বলেছেন, যতই নিরাপত্তারক্ষী রাখুন না কেন, সালমানকে খুন করবই!

ওই সাক্ষাৎকারে গোল্ডি আরও বলেন, লরেন্স ভাই বলেই দিয়েছেন, সালমানকে কোনওভাবেই ক্ষমা করা যাবে না। খুন হতেই হবে বলিউডের ভাইজানকে!

গোল্ডি আরও বলেন, আমরা ওকে মারব, আমরা ওকে মারবই মারব। ভাই সাব (লরেন্স বিষ্ণোই) বলেছিলন ওর ক্ষমা চাওয়া উচিত। বাবা তখনই করুণা দেখাবেন যখন তিনি করুণাময় বোধ করবেন।

তিনি আরও বলেন, যেমনটা আমরা আগেও বলছি। শুধু সালমান খান নন, আমরা আমাদের সব শত্রুকে এভাবেই শেষ করে দেয়ার চেষ্টা চালিয়ে যাব। সালমান খান যে বর্তমানে আমাদের টার্গেট এ বিষয়ে কোনও সন্দেহ নেই। আমরা সফল হলে তো আপনি জানতেই পারবেন।

এদিকে, এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে সালমান খান বলেন, নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভালো। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ফ্যানেরা! খুব গুরুতর হুমকি বলেই এত বেশি নিরাপত্তা।

অন্যদিকে হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, গত বছর জুন মাস থেকে ফের একবার সক্রিয় হয়ে উঠেছে বিষ্ণোই সম্প্রদায়। মর্নিং ওয়াকে বেরিয়ে প্রথম হুমকি চিঠিখানা হাতে এসেছিল সালমান খানের। যেখানে তাকে ও তার বাবা সেলিম খানকে মেরে ফেলার কথা লেখা হয়েছিল। এরপর একাধিকবার খোলাখুলি সালমানকে হত্যার হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসায়র হরিণ হত্যার অপরাধে প্রকাশ্যে ভাইজানকে ক্ষমা চাওয়ার কথাও বলেন তিনি।

প্রতিবেদনে বলা হয়, গত মার্চ মাসে সালমান খানকে হুমকি দিয়ে ই-মেইল পাঠানোর অভিযোগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের বিরুদ্ধে মামলা করেছিল মুম্বাই পুলিশ। সালমানের ঘনিষ্ঠ সহযোগী প্রশান্ত গুঞ্জালকারকে পাঠানো ই-মেইলে লেখা হয়েছিল, গোল্ডি ব্রার আপনার বসের (সালমান খান) সঙ্গে কথা বলতে চান।

তিনি নিশ্চয়ই বিষ্ণোইয়ের সাক্ষাৎকারটি দেখেছেন। যদি না দেখে থাকেন, তাহলে দেখতে বলুন। যদি বিষয়টি বন্ধ করতে চান, তাহলে গোল্ডি ব্রারকে কথা বলার সুযোগ দিন। মুখোমুখি কথা বলা হবে। রাজি থাকলে জানান। সময় আপনাকে জানানো হবে। আর রাজি না থাকলে আসল চমক আসবে পরেরবার।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সালমান খানের উপর যোদপুরে ফিল্মের শ্যুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে লরেন্স বিষ্ণোই জানান- তারা সালমানকে গুলি করার চেষ্টা এর আগেও একবার করেছিলেন শার্প শ্যুটার ভাড়া করে। তবে ব্যর্থ হন কড়া নিরাপত্তার কারণে।

জেল বন্দি লরেন্স বিষ্ণোইয়ের এক সাক্ষাৎকারে বলেছিলেন সালমানকে হত্যাই তার জীবনের লক্ষ্য।

এর আগে ২০২২ সালের ২৯ মে পাঞ্জাবের মনসা জেলায় গুলি করে খুন করা হয় পাঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালাকে। তার খুনে অভিযুক্ত গোল্ডি ব্রার আদতে লরেন্স বিষ্ণোইয়ের সহযোগী। গত মাসে গোল্ডি ব্রারের নাম ছিল কানাডার টপ ২৫ মোস্ট-ওয়ান্টেড পলাতকদের তালিকায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: