সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদেই মুখোমুখি শাকিব ও বুবলী

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকাই সিনেমায় শাকিব খান ও শবনম বুবলী প্রসঙ্গ আসলেই তাদের সংসার জীবনের বিষয়টি সামনে চলে আসে। আরেক নায়িকা অপু বিশ্বাসের মতো বুবলীকেও বিয়ে করে সেটি গোপন রাখার অভিযোগ ওঠে শাকিব খানের বিরুদ্ধে। পরে সেটি প্রকাশ্যে আসে। এখন অবশ্য তারা আর একসঙ্গে নেই। তবে এবারের ঈদেই মুখোমুখি হচ্ছেন শাকিব ও বুবলী। তবে সেটি পর্দায়।

এবারের ঈদে শাকিব খানের একটি এবং বুবলীর দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। শাকিব খান অভিনয় করেছেন ‘প্রিয়তমা’ সিনেমায়। অন্যদিকে বুবলীর মুক্তি পাবে ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ সিনেমা।

শাকিব খানের সিনেমার ফাস্ট লুক, টিজার, ট্রেলার সবকিছুই ইতোমধ্যে প্রকাশ পেয়েছে এবং এ সবকিছুই খুবই ভালোভাবে গ্রহণ করেছেন দর্শকরা। এ ছাড়া ‘প্রিয়তমা’ সিনেমার জন্য ইতোমধ্যে ১০০ সিনেমা হলও চূড়ান্ত হয়েছে।

এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ। আর আরশাদ আদনানের প্রযোজনায় রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমাটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

অন্যদিকে, পরিচালক চয়নিকা চৌধুরী নির্মিত দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’ বুবলী ছাড়াও অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ। পান্থ শাহরিয়ারের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

এছাড়া শবনম বুবলীর ক্যাসিনো সিনেমায় অভিনয় করেছেন নিরব, তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। ছবিটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালবাসা চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন সময়ের সেরা নায়ক শাকিব খান। বাংলাদেশের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা শাকিব খানের অনেকগুলো সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি অর্জন করেছেন। কর্মজীবনে তিনি একাধিকবার জাতীয় পুরস্কার অর্জন করেছেন।

অন্যদিকে, নিউজ প্রেজেন্টার থেকে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বনে যাওয়া শবনম বুবলী ক্যারিয়ারের শুরুতেই সিনেমায় সঙ্গী হিসেবে পেয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে তার বেশ কয়েকটি ছবি।

তবে সিনেমার বাহিরেও সমান তালে আলোচনায় রয়েছেন শাকিব-বুবলী। আর ঢালিউডে জনপ্রিয় দুই অভিনেত্রী অপু-বুবলীর সংসারে সুপারস্টার শাকিব খানের রয়েছে দুটি পুত্র সন্তান। একজনের নাম আব্রাম খান জয়। আরেকজনের নাম শেহজাদ খান বীর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: