সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
রবিবার, ২১ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফের আলোচনায় পরীমণি

ডেইলি সিলেট ডেস্ক ::

বিভিন্ন ইস্যুতে সবসময় আলোচনায় থাকা অবস্থায় ফের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। ক্যাপশনে তিনি লিখেছেন, আকাশটা ঠিক জীবনের মতো। এত সাদা, এত নীল। এই আবার মেঘ। জীবনও তাই। কত যে রং তার…।

মঙ্গলবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছেলেকে নিয়ে মর্নিংওয়াকের পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়, একটি সরু রাস্তার একপাশে ছেলেকে কোলে নিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন পরীমণি।

ছবিতে আরও দেখা যায়, পিংক রঙের একটি স্লিভলেস টি-শার্ট ও ট্রাউজার পরেছেন পরী। আর ছেলের পরনে কালো ও হলুদ রঙের টি-শার্ট ও শর্ট প্যান্ট।

ক্যাপশনে পরীমণি আরও লেখেন, ‘আমরা একটু মর্নিং ওয়াকে গেছিলাম।’

প্রসঙ্গত, ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় শামসুন্নাহার স্মৃতি পরীমণির। তবে রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন তিনি। তবে কর্মজীবনের চাইতে ব্যক্তিগত জীবনে পরীমণি অত্যাধিক আলোচিত।

এর মধ্যে ২০১২ সালে কেশবপুরের ফুটবলার ফেরদৌস কবীর সৌরভের সাথে পরীমণির বিয়ে হয় বলে স্থানীয়রা জানান। দুই বছর স্থায়ী হয়েছিল বেকার স্বামীর সঙ্গের সেই সংসার।

এরপর ২০১৬ সাল থেকে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেমের পর ২০১৯ সালে বাগদানের মাধ্যমে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন তারা। তবে তাদের মধ্যে এই সম্পর্কটিও বেশি দিন টিকেনি। এক পর্যায়ে বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

পরে ২০২০ সালে তিনি সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে তিন টাকা দেনমোহরে বিয়ে করেন। ওই বছরেই তাদের বিচ্ছেদ হয়।

অবশেষে ২০২১ সালে পরীমণি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। কয়েকমাস পর ২০২২ সালের ১০ জানুয়ারি নিজের গর্ভাবস্থার খবর গণমাধ্যমকে জানান পরীমণি।

পরে ২০২২ সালের ১০ আগষ্ট প্রথমবারের মতো তিনি পুত্র সন্তানের মা হন। তবে সম্প্রতি নানা বিষয়ে শরিফুল রাজের সঙ্গে দূরত্ব বেড়েছে। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নানা বিতর্কের পর বর্তমানে নিজের একমাত্র সন্তানকে নিয়েই ব্যস্ত সময় কাটছে পরীমণির। এর আগে ২০২১ সালের ৪ঠা আগস্ট পরীমণির বনানীর বাসায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের অভিযান শেষে বাসায় অনুমোদনহীন মিনিবার পরিচালনা ও মাদকদ্রব্য রাখার অভিযোগে তাকে আটক করা হয়।

আটক করার পর প্রথম দফায় ৪ দিন এবং দ্বিতীয় দফায় ২ দিনের রিমান্ড দেন আদালত। ২৬ দিন কারাগারে থাকার পর ৩১ আগস্ট ২০২১ ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তাকে জামিন দেয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: