সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নির্বাচিত হলে প্রথমেই সিলেট নগরীর জলাবদ্ধতা নিরসন করবো : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নির্বাচিত হলে প্রথমেই আমি জলাবদ্ধতা নিরসন করবো। আমি প্রতিটি মানুষের কাছে যাচ্ছি। মানুষের কাছে গেলে যখন আবেগ আপ্লুত হয়ে আমাকে জড়িয়ে ধরে, তখন ভোটারদের লুকিয়ে থাকা সেই কষ্টের আর্তনাদ আমি বুঝি। জনগণের ভালোবাসায় মেয়র নির্বাচিত হতে পারলে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে জনদুর্ভোগ লাঘব করা হবে। সরকারের বরাদ্দ ও জনগণের ট্যাক্সের টাকার শতভাগ সদ্ব্যাবহার হবে। কোনভাবেই আর সিলেটবাসীকে উন্নয়ন দুর্ভোগ পোহাতে হবেনা।

তিনি বুধবার দুপুরে নগরীর কাজিরবাজার, শিবগঞ্জ সোনারপাড়া, ফরহাদ খাঁ পুল ইত্যাদি এলাকায় গণসংযোগ ও বৃষ্টির পানিতে ডুবে যাওয়া এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন।

বুধবার ভোর থেকে প্রায় দুপুর পর্যন্ত সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় প্রচন্ড বৃষ্টিপাত হয়েছে। এই বৃষ্টিতে নগরীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে অবর্ননীয় দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। অনেকের ঘরে বা বারান্দায়ও পানি উঠে যায়। বয়স্ক মহিলা ও শিশুদের নিয়ে অসহায় অবস্থায়ও পড়েছিলেন কেউ কেউ।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ এর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা অসিত শ্যাম সজল, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, শ্রম বিষয়ক সম্পাদক আজিজুর হক মঞ্জু, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফখরুল হাসান, সাধারণ সম্পাদক চন্দন রায়, পশ্চিম কাজির বাজার বাজার কমিটির সাধারণ সম্পাদক নজরুল হক জাহাঙ্গীর, সেন্টার কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল করিম চৌধুরী, ইকবাল হোসেন, এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, কিবরিয়া খাঁন, রফিক আহমদ, ইবাদ খাঁন দিনার, প্রদীপ রঞ্জন দাস সহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: