সর্বশেষ আপডেট : ০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথসভা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথসভায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামীকাল রাজধানীতে বিএনপির পদযাত্রা সফল করতে এই সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম।

চলমান আন্দোলনে সকল দলকে সরকারের ষড়যন্ত্র থেকে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, এদের (আওয়ামী লীগ) ষড়যন্ত্র ফসল ১/১১ সরকার। এরা ষড়যন্ত্র করে পরের ঘর নষ্ট করতে পারদর্শী। কিন্তু এ আওয়ামী লীগ অনেকবার বিএনপি ভাঙ্গার অপচেষ্টা করেছে, সফল হয়নি।

তিনি বলেন, জনগণ ও বিদেশিদের কাছ থেকে প্রত্যাখিত হয়ে এখন ষড়যন্ত্র করে আন্দোলনরত রাজনৈতিক দলগুলোর মাঝে বিভেদ সৃষ্টির অপচেষ্টা করছে। তাই এ থেকে সকলকে সাবধান থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, আনম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, হাজী মনির হোসেন, যুবদল দক্ষিণের ভারপ্রাপ্ত আহ্বায়ক সাঈদ হাসান মিন্টু, সদস্য সচিব খন্দকার এনামুল হক, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক সাদ মোহাম্মদ পাপ্পা সিকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন- মহানগর শ্রমিক দলের সদস্য সচিব, বদরুল আলম সবুজ, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের আহ্বায়ক রুমা আকতার, সদস্য সচিব নার্গিস আক্তার, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক নিয়াজ মাহমুদ নিলয়সহ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: