সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইনস্টাগ্রাম রিলস ভিডিও র‌্যাঙ্কিং করে যেভাবে

ডেইলি সিলেট ডেস্ক ::

বর্তমানে ইনস্টাগ্রাম রিলস খুবই জনপ্রিয় ফিচার। এখানে শর্ট ভিডিও তৈরি করে শেয়ার করা যায়। এমনকি রিলস থেকে আয় করা যায় হাজার হাজার ডলার। এজন্য রিলসের ট্রেন্ডিং ভিডিওগুলো তৈরিতেই বেশি নজর দিতে হয় ব্যবহারকারীকে। তবে জানেন কি, রিলসের ভিডিও কীভাবে ট্রেন্ডিংয়ে আসে বা কীভাবে ইনস্টাগ্রাম রিলস ভিডিও র‌্যাঙ্কিং করে।

সম্প্রতি ইনস্টাগ্রামের সিইও অ্যাডাম মোসেরি একটি ব্লগে জানিয়েছেন, কীভাবে ইনস্টাগ্রাম কন্টেন্টগুলো র‌্যাঙ্কিং করে। তারা মূলত গ্রাহকের পছন্দের ওপর নির্ভর করে সদ্য শেয়ার করা ভিডিওগুলোকে সবসময় প্রাধান্য দেওয়া হয়। ব্যবহারকারীরা যেসব ভিডিও বা অ্যাকাউন্টের সঙ্গে নিজেদের সদ্য এনগেজ করেছেন সেগুলোর ভিত্তিতে বিষয়টি নির্ধারণ করা হয়। ব্যবহারকারীর আগ্রহের ওপর ভিত্তি করে একটা অ্যাকাউন্ট ও তার কনটেন্টের মধ্যে ভারসাম্য বজায় রাখার বিষয়টিকে তাদের জন্যই পার্সোনালাইজ করার চেষ্টা করে।

এমনকি ইনস্টাগ্রাম ব্যবহারকারীর প্ল্যাটফর্মের কার্যকলাপ সার্ভে করে। এরপর ব্যবহারকারীর পছন্দমতো সঠিক রিলস খুঁজে দেয়। সার্ভের সময় ইনস্টাগ্রাম ব্যবহারকারীর কিছু সিগন্যাল ফলো করে। যেমন ব্যবহারকারীর লাইক করা, সেভ করা এবং রিশেয়ার করা অন্যান্য রিলগুলো। মূলত ব্যবহারকারীরা কী ধরনের বা কোন রিলসটি সবচেয়ে বেশি দেখছেন, লাইক, কমেন্ট করছেন, রিশেয়ার দিচ্ছেন তার ভিত্তিতেই সেই রিলস ভিডিওটি ট্রেন্ডিং বা র‌্যাঙ্কিংয়ে আনেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: