সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রথমবারের মতো সারা বিশ্বে ফ্রিতে কল সুবিধা নিয়ে এলো UK TELL

প্রবাস ডেস্ক ::

প্রথমবারের মতো ‘ফ্রি রোমিং’ সুবিধা নিয়ে বাংলাদেশে কল করার সুযোগ নিয়ে এসেছে ব্রিটিশ টেলিকমিউনিকেশন কোম্পানি ‘ইউকে টেল’। মোবাইল সিম, ই-সিম অথবা ট্রাভেল ই-সিম ব্যবহার করে গ্রাহকরা বাংলাদেশে সরাসরি ইনকামিং ও আউটগোয়িং কল ফ্রি-তে করতে পারবেন। অর্থাৎ, গ্রাহকরা বাংলাদেশেও এ সিম ব্যবহার করে দেশের অভ্যন্তরে বা বহির্বিশ্বে সরাসরি ফ্রি কল করার সুবিধা পাবেন।

বিশ্বের যে কোনো দেশে থেকে UK TELL এপসের মাধ্যমে ই-সিম ব্যবহার করে যে কেউই রোমিং ফ্রি কলের সুবিধা নিতে পারেন। বিশ্বের ১৪৬ টি দেশে ফ্রি রোমিং সুবিধা সম্পন্ন UK TELL যুক্তরাজ্যে বসবাসরত গ্রাহকদের নিয়মিত সেবার জন্য ফ্রি কল, ডেটা এবং মেসেজিং সার্ভিসসহ নানা ধরণের সার্ভিস অফার করছে।

উদ্ভাবনী আইডিয়া, কমিউনিটির প্রতি দায়বদ্ধতা, এবং টেকসই প্রযুক্তি ব্যবহারের সংকল্প নিয়ে মোবাইল জগতে দীর্ঘস্থায়ী পরিকল্পনা বাস্তবায়নে বাজারে আসা UK TELL কাস্টমার সন্তুষ্টি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

লন্ডন-বাংলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে UK TELL এর কর্ণধার জনাব মোহাম্মদ ইবরাহীম বলেন ‘প্রতিবছর নিজের অজান্তেই রোমিং সেবা নিয়ে গ্রাহকরা মিলিয়ন মিলিয়ন পাউণ্ড বিল প্রদান করেন। রোমিং সম্পর্কে আমাদের স্বচ্ছ ধারণা না থাকায় অন্যান্য মোবাইল কোম্পানিগুলি এ সুযোগ নিয়ে গ্রাহকদের অতিরিক্ত বিল করে থাকে। যন্ত্রণার এ অভিজ্ঞতা থেকে আমাদের সন্মানিত গ্রাহকদের মুক্ত করতেই UK TELL ফ্রি রোমিং সুবিধা নিয়ে এসেছে। এখন থেকে আমাদের কোনো গ্রাহক বাংলাদেশ থেকে আসার পর অহেতুক বিশাল মোবাইল বিলের সম্মুখীন হবেন না।’

UK TELL ব্যবহারের বিভিন্ন সুবিধা বর্ণনা করে তিনি আরো বলেন ‘পৃথিবীর ১৪৬টি দেশে রোমিং ফ্রি সুবিধা দিচ্ছে UK TELL, অর্থাৎ আমাদের ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির ভাই বোনেরা হলিডেতে মিডল ইস্টের দুবাই বা এশিয়ার দেশগুলি অথবা আমেরিকা, কানাডাতে ভ্রমণে গেলেও এ রোমিং ফ্রি সিম ব্যবহার করতে পারবেনI’

পবিত্র ওমরাহ বা হজ্জ্ব পালনের সময় সিম ব্যবহার করতে গিয়ে বিভিন্ন সময় হাজীদের অনেক সময়ক্ষেপণ বা বিড়ম্বনায় পড়তে হয়। এ সমস্যা থেকে উত্তরণের জন্য ও নির্বিঘ্নে হজ্জ্ব পালনের বিষয় উল্লেখ করে জনাব মোহাম্মদ ইবরাহীম হাজীদের জন্য UK TELL সিম ব্যবহারের সুবিধার কথা বর্ণনা করেন।

‘পবিত্র হজ্জ্ব বা ওমরাহ্ পালন করার সময় মোবাইল সংযোগ পেতে বিভিন্ন ধরণের আইডি প্রদান করতে হয় যা সময়সাপেক্ষ। এক্ষেত্রে UK TELL সিম এ সমস্যার একমাত্র সমাধান, যেহেতু সৌদির অভ্যন্তরেও ফ্রি রোমিং সুবিধা নিয়ে এ সিম ব্যবহার করা যায়।’

পুরো যুক্তরাজ্য ও বিশ্বের প্রায় সব দেশেই UK TELL এর নেটওয়ার্ক বিস্তৃত। গ্রাহকদের কাছে এর সেবা আরো কাছাকাছি পৌঁছে দিতে যুক্তরাজ্যব্যাপী এজেন্ট নিয়োগ চলছে। আগ্রহীরা support@uktell.co.uk তে ইমেইল করে অথবা +442045209191 নম্বরে ফোন করে বিস্তারিত তথ্য জানতে অনুরোধ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: