সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহরুখের ছেলের পরিচালনায় রণবীর কাপুর

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ওয়েব শোতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তার ‘স্টারডম’ নিয়ে মানুষের মধ্যে উত্তেজনাও লক্ষ্য করার মতো। বাবার মতো অভিনয় নয়, আরিয়ানের হাতেখড়ি হবে পরিচালনা দিয়ে।

শোনা যাচ্ছে, নিজের প্রথম কাজ নিয়ে অত্যন্ত পরিশ্রম করছেন তিনি। ওয়েব সিরিজের কাস্টিং থেকে লেখা, সব কিছুতেই বাড়তি নজর দিচ্ছেন তিনি। এবার শোনা যাচ্ছে এ সিরিজে দেখা মিলতে পারে রণবীর কাপুরের।

নিজেকে পরিচালক হিসেবে অভিষেক করতে সবদিক থেকে নিখুঁত হয় সেই দিকে বিশেষ নজর দিচ্ছেন আরিয়ান খান। শোনা যাচ্ছে, দর্শকের পছন্দ মতো এবং বড় সফল প্রজেক্ট করার জন্য উঠে পড়ে লেগেছেন তিনি। সিরিজের জন্য প্রয়োজনীয় রিসার্চ থেকে এখন মুম্বাইয়ে শুটিং শুরু, সব কিছুতেই নিজের সেরাটা দিচ্ছেন আরিয়ান।

কিছুদিন আগে জানা যায়, অনেক প্রতীক্ষিত এ সিরিজ ‘স্টারডম’। এতে মূল চরিত্রে দেখা যাবে লক্ষ্য লালওয়ানিকে। এরপরই ছয় পর্বের এ সিরিজ সম্পর্কে এক বিশেষ তথ্য সামনে উঠে আসছে। শোনা যাচ্ছে সিরিজে ক্যামিও চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে। এরই মধ্যে সেই শুটিংও সেরে ফেলেছেন ‘রকস্টার’, খবরে এমনই জানা গেছে। ফলে সবার মধ্যেই উত্তেজনা আরও বাড়ছে।

অনুরাগীদের এখন প্রশ্ন একটাই, ‘কী বিশাল জিনিস আনতে যাচ্ছেন আরিয়ান খান?’ রণবীর কাপুর ও শাহরুখ খানের বন্ধুত্বের কথা সবারই জানা। সম্প্রতি রণবীর নাকি হাজির হয়েছিলেন আরিয়ান খানের শুটিং সেটে, কতটা কাজ এগোল তা দেখার জন্য। তখনই নাকি নিজের উৎসাহে সিরিজে একটি ক্যামিও দৃশ্যের শ্যুটিং করেন তিনি। রণবীর কাপুর ছাড়াও আরিয়ান খানের এই দীর্ঘ প্রতীক্ষিত ওটিটি সিরিজে উঠে আসবে হিন্দি সিনেমার ব্যবসার ইতিহাস এবং একাধিক ক্যামিও দেখতে পাওয়া যাবে বলে খবর প্রকাশিত হয়েছে।

রণবীর কাপুর ছাড়া করণ জোহরও পরিচালক হিসেবে আরিয়ান খানের প্রথম টেলিভিশন সিরিজে গেস্ট অ্যাপিরায়েন্স করেছেন। ছেলের কাজ শুরুর প্রথম দিনেই তাকে উৎসাহিত করতে সেটে হাজির হয়েছিলেন শাহরুখ খানও।

আরিয়ান যখন নিজের পরিচালনা নিয়ে ব্যস্ত, তখনই তার বোন, সুহানা খান তৈরি অভিনয়ে তার যাত্রা নিয়ে। জোয়া আখতারের মিউজিক্যাল সিনেমা ‘দ্য আর্চিস’ মুক্তির অপেক্ষায়। এ সিনেমায় দেখা যাবে অগস্ত্যা নন্দা, বেদাঙ্গ রাইনা, মিহির আহুজা, খুশি কাপুরকেও।

এর আগে আরিয়ান খান সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন যে তিনি তার প্রথম প্রজেক্টের লেখার কাজ শেষ করে ফেলেছেন। ২০২৩ সালে শুটিং শুরু হবে বলেও জানান তখনোই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: