সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটকে সত্যিকারের নান্দনিক নগরীতে পরিণত করব : নজরুল ইসলাম বাবুল

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের আহবায়ক, বিশিষ্ট শিল্পপতি নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেটে একটু বৃষ্টি হলেই বাসাবাড়ি ডুবে যায়। আমি নিজে ভুক্তভোগী। নগরীর ড্রেনেজ ব্যবস্থার কোনো ঠিক নেই। নগরবাসী কি পেলো গত ১০ বছরে। মধুবন মার্কেট থেকে আম্বরখানা পর্যন্ত ডিভাইডার দিয়েই কি নান্দনিক সিলেট নগরী হয়ে গেলো। পাড়া মহল্লায় গিয়ে দেখুন রাস্তাঘাটের কি অবস্থা। মানুষ কতটা দুর্ভোগ পোহাচ্ছে। এখন প্রয়োজন সিলেট নগরীকে মাস্টারপ্ল্যানের আওতায় নিয়ে আসা। আপনারা আমাকে সুযোগ দিন। ইনশাআল্লাহ, এই সিলেটকে সত্যিকারের নান্দনিক নগরীতে পরিণত করব।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি অতীতে পৌরসভা বা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী দেয় নি। এবার জাতীয় পার্টির সম্মানিত চেয়ারম্যান সিদ্ধান্ত অনুযায়ী, নগরবাসীর ভালোবাসা ও সমর্থনে আমি সিসিক নির্বাচনে আপামর জনসাধারণের প্রতীক লাঙ্গল নিয়ে মেয়র প্রার্থী হয়েছি। আমি আপনাদের সন্তান, আপনাদের কাছে এসেছি। আগামী ২১ জুন সারাদিন লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আপনারা ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবেন এবং সিলেটের উন্নয়নের অংশীদার হবেন।
শুক্রবার (১৯ মে) রাত ১০টায় নগরীর লালদিঘীরপার নতুন মার্কেটে ১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত লাঙ্গল মার্কার সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক আবুল কালাম তাপাদারের সভাপতিত্বে ও সিলেট মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুর রহমান বারাকাতের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলার আহবায়ক আলহাজ্ব সাব্বির আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক উসমান আলী চেয়ারম্যান, মহানগর জাপা’র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির, মামুনুর রশীদ প্রমুখ।
এ সময় ১৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী, ব্যবসায়ী ও জনসাধারণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: