সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাধা অতিক্রম করে সারাদেশে মুক্তি পেল হিন্দি সিনেমা ‘পাঠান’

ডেইলি সিলেট ডেস্ক ::

শুক্রবার বাংলাদেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেল বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ছবি ‘পাঠান’। বাংলাদেশের ৪১ টি সিনেমা হলে মুক্তি পাওয়া সিনেমাটি প্রতিদিন ২০৬টি করে প্রদর্শনী হবে।

এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। সিনেমাটি ইতোমধ্যে বলিউডে সুপারহিট তকমা পেয়েছে, ভারতের বাইরেও দারুণ ব্যবসা করেছে সিনেমাটি। বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠানের আশা ছবিটি বাংলাদেশেও তুমুল ব্যবসা করবে।

বাংলাদেশে ছবিটি আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টর মালিক অনন্য মামুন। তিনি জানান, সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে প্রথম ভারতীয় সিনেমা হিসেবে পাঠান মুক্তি পেল।

গত রোজার ঈদের পরপরই ৫ মে দেশের প্রেক্ষাগৃহে পাঠান মুক্তি দেয়ার পরিকল্পনা ছিল। ঈদে মুক্তি পাওয়া দেশীয় সিনেমার ব্যবসা তাতে ক্ষতিগ্রস্ত হবে উল্লেখ পাঠান মুক্তি পেছানোর দাবি তুলেন পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা। সেই পরিপ্রেক্ষিতে ১২ মে পাঠান মুক্তির তারিখ ঠিক হয়। এর মধ্যে সেন্সর বোর্ড থেকে মেলে ছাড়পত্র। অবশেষ আজ দেশের হলে মুক্তি পেল।

অনন্য মামুন বলেন, পাঠান মুক্তির জন্য প্রাথমিকভাবে ১৫টি সিনেমা হলে বক্স অফিস চালু হয়েছে, এতে করে পাঠান সিনেমাটি কত টাকা আয় করল তা জানা যাবে। পর্যায়ক্রমে এটি অন্যান্য হলেও চালু করা হবে। বক্স অফিস কার্যকর না থাকায় প্রেক্ষাগৃহে বেশি টিকেট বিক্রি হলেও সঠিক তথ্য পাওয়া যায় না। ফলে সিনেমার প্রযোজকেরা ক্ষতিগ্রস্ত হন। বক্স অফিস চালু থাকলে, ই-টিকেটিং এর মধ্য দিয়ে টিকেট বিক্রির তথ্য আড়াল করার সুযোগ থাকে না। আমরা সব হলে ই-টিকেটিং ব্যবস্থা চালু করার ব্যবস্থা নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: