সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার সমিতি সিলেট’র শিক্ষা বৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনার দরখাস্ত আহবান

সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে সমিতির জীবন সদস্যদের সন্তানদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদানের জন্য দরখাস্ত জমাদান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনার জন্য নাম তালিকাভুক্ত করার আহবান করা হয়েছে।

সমিতির জীবন সদস্যদের সন্তান ছাড়াও মৌলভীবাজার জেলার অধিবাসীদের সন্তান যারা ২০২২ সালে এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন তাদেরকে সংবর্ধনা প্রদান ও তাদের মধ্যে যারা তুলনামূলকভাবে আর্থিকভাবে অস্বচ্ছল তাদেরকে নগদ এককালীন বৃত্তি প্রদান করা হবে।

আগ্রহী শিক্ষার্থীদের নাম, পিতা ও মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নাম্বার এবং উভয় পরীক্ষায় উত্তীর্ণের নম্বর ফর্দ সহ সাদা কাগজে সমিতির সভাপতি/সেক্রেটারি বরাবর আবেদনপত্র আগামী ২৫ মে ২০২৩ তারিখের মধ্যে নিম্নের যেকোন ঠিকানায় জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

জমাদানের স্থান সমূহ হল (১) জয়িতা ফার্মেসী, লামাবাজার পয়েন্ট, সিলেট, (২) এডভান্স লাইব্রেরি ও স্টেশনারি, মসজিদ মার্কেট, টিলাগড় পয়েন্ট, সিলেট (৩) নিউ সেন্ট্রাল ফার্মা, হাউজিং এস্টেট গেইট, দর্শন দেউড়ি, আম্বরখানা, সিলেট (৪) উপশহর ডিপার্টমেন্টাল স্টোর, বে-লীফ চায়নিজ রেস্টুরেন্টের নীচে, বি-ব্লক মেইন রোড, শাহজালাল উপশহর, সিলেট (৫) কাবাব কটেজ, সেন্ট্রার পয়েন্ট (লিফট-১), টুয়েলভ্ এর বিপরীতে, কুমারপাড়া পয়েন্ট, সিলেট। যেকোন তথ্যের জন্য মোবাইল নাম্বার- ০১৭১১৩১১৫৭৪ বা ০১৭১৮৪০০৪২২- এ যোগাযোগ করার জন্য সমিতির সভাপতি প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরী ও সেক্রেটারি আহমদ মাহবুব ফেরদৌস অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: