সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিতর্ককে বুড়ো আঙুল, ছক্কা হাঁকাল ‘দ্য কেরালা স্টোরি’

ডেইলি সিলেট ডেস্ক ::
ভুল তথ্য প্রদর্শিত হচ্ছে, ভুল বার্তা দেওয়া হচ্ছে ইত্যাদির মতো নানা অভিযোগ উঠেছিল ‘দ্য কেরালা স্টোরি’ ছবির বিরুদ্ধে। তবে শত বিতর্ক, বাঁধা পেরিয়ে অবশেষে শুক্রবার (৫ মে মুক্তি) পেল বহুল আলোচিত এই ছবি। আর তাতেই ছক্কা হাঁকাল সুদীপ্ত সেনের ছবি। দর্শকদের নজর কেড়েছে এই ছবি।
ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এদিন সকালে টুইট করে জানালেন এই ছবির প্রথমদিনের আয় সম্পর্কে। তিনি তার পোস্টে ছবিকে বাহবা জানিয়ে বলেন এটির দুর্দান্ত শুরু হল। প্রথমদিনই নাকি এই ছবি ৮.০৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

তিনি আরও বলেন, দেশের প্রতিটা হলে যেখানে এই ছবি মুক্তি পেয়েছে সেখানকার সন্ধ্যা এবং রাতের সমস্ত শো প্রায় হাউজফুল হয়েছে।

এদিন তরণ আদর্শ তার টুইটে লেখেন, ‘দ্য কেরালা স্টোরি’ বাউন্ডারির বাইরে বল পাঠাল। একেবারে ছয়! দুর্দান্ত শুরু হল এই ছবির। প্রতিটা সন্ধ্যা এবং নাইট শো প্রায় হাউজফুল ছিল এই ছবির। প্রথমদিনই যেন ইন্ডাস্ট্রিকে চোখে আঙুল দিয়ে অনেক কিছু দেখিয়ে দিল এই ছবি। ফলে এই সপ্তাহের শেষে (শনিবার এবং রোববার) যে ছবিটা ফাটিয়ে ব্যবসা করবে সেটা বেশ বোঝা যাচ্ছে। শুক্রবার দেশে এই ছবি ৮.০৩ কোটি টাকার ব্যবসা করেছে।’

বলিউড হাঙ্গামার তরফে জানানো হয়েছে ন্যাশনাল চেনে এই ছবি ৪ কোটি টাকা কামিয়েছে এদিন। অর্থাৎ পিভিআর, আইনক্স, সিনেপলিসে। দর্শকদের থেকে ভালো প্রতিক্রিয়া পেয়ে এই ছবির শো সংখ্যা অনেকটাই বাড়িয়ে দেয়া হয়েছে।

এই ছবিতে আদা শর্মা, যোগিতা বিহানি, সিদ্ধি ইদনানি, সোনিয়া বালানিকে দেখা যাচ্ছে। ২০২৩ সালের এখনও পর্যন্ত সেরা ৫ ছবির মধ্যে এই ছবি নিজের জায়গা বানিয়ে নিল মুক্তির দিন করা ব্যবসার নিরিখে। তালিকার প্রথমে আছে শাহরুখের পাঠান (৫৫ কোটি), দ্বিতীয় হচ্ছে সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান (১৫.৮১ কোটি), তৃতীয় রণবীর কাপুরের তু ঝুঠি ম্যায় মক্কার (১৫.৭ কোটি), এবং চতুর্থ হচ্ছে অজয় দেবগনের ভোলা (১১.২ কোটি)। পঞ্চম স্থানে রইল সুদীপ্ত সেনের এই ছবি।

অক্ষয় কুমারের সেলফি এবং কার্তিক আরিয়ানের শেহজাদার তুলনায় এই ছবি অনেক ভালো ফল করেছে প্রথম দিন। এমনকি, একই রকম বিতর্ক হয়েছিল যে ছবি নিয়ে অর্থাৎ দ্য কাশ্মীর ফাইলসের (৩.৫ কোটি) তুলনায় এই ছবি প্রথমদিন বেশি ব্যবসা করেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: