সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নগরীকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট সিটি নির্বাচনে আমাকে নৌকা মার্কার মেয়রপ্রার্থী করেছেন নগরবাসীকে সেবা দেওয়ার জন্য, আওয়ামী লীগ সরকার সব সময় দেশের উন্নয়ন চায়।

প্রধানমন্ত্রী দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, আমি মেয়র হিসেবে নয় আপনাদের সেবা দেওয়ার জন্য মেয়র প্রার্থী হয়েছি।

আমাকে আপনারা একবার সুযোগ করে দিন, আপনাদের সাথে নিয়েই এ সিলেট নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো। বিএনপি’র মেয়র আরিফুল হক চৌধুরী ১০ টি বছর মেয়র ছিলেন, অথচ নগরবাসীর কি সেবাটা দিয়েছেন আপনারাই তার প্রমান। একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা হয়ে পড়ে, নগরবাসীর ভোগান্তির শেষ নেই। তিনি জনগণকে সেবা দেওয়ার বদলে লাঠি দিয়ে পিটান, লাঠি মেয়র হিসেবে পরিচিত। তিনি সিটি করপোরেশনকে দলীয় কার্যালয় বানিয়ে ফেলেছেন, নিজ দলের কর্মীদের সিটি কর্পোরেশনে চাকরি দিয়েছেন। তারা জনগণকে সেবা না দিয়ে তাদের উপর অত্যাচার করছে। তিনি আরো বলেন শ্রমিকরা মাথার ঘাম পায়ে ফেলে কাজ করে অথচ তাদের ন্যায্য অধিকার দেওয়া হয়না। শ্রমিকদের ন্যায্য অধিকার দিতে হবে।
তিনি শুক্রবার রাতে নগরীর মদিনা মার্কেট এলাকায় মহান মে দিবস উপলক্ষে বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামিউল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার উপদেষ্টা জগদীশ চন্দ্র দাশ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্টা কাউন্সিলর মুখলিছুর রহমান কামরান, শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সংগঠনের উপদেষ্টাা ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহরিয়া কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তফা দিলওয়ার আল-আজহার, ৬নং টুকেরবার ইউপি চেয়ারম্যান মো: সফিকুর রহমান সফিক, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক বাবলু খান প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: