সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টিলাগড়ে মহিলা হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার :

সিলেট নগরীতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টায় টিলাগড় এলাকার সৈয়দ মঞ্জিল মহিলা হোস্টেল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শর্মী রানী নাথ (২০) দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের শতেনদ্র চন্দ্র নাথের মেয়ে। তিনি সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসসি বিভাগের ২য় বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ সূত্রে জান যায়, গত এক বছর আগে সৈয়দ মঞ্জিল মহিলা হোস্টেলে উঠেন শর্মী রানী নাথ। সেখানে ২য় তলার একটি কক্ষে থাকতেন। বৃহস্পতিবার সকালে রুমমেইট কলেজে চলে যায়। দুপুরের দিকে পাশের কক্ষের এক ছাত্রী দরজা বন্ধ দেখে ডকাডাকি করে। কোন সাঁড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখতে পান সিলিংয়ের সাথে শর্মী মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, মরদেহের সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

হোস্টেলের অন্য ছাত্রীদের বরাত দিয়ে ওসি আরো বলেন, শর্মী রানী নাথ গত কয়েকদিন ধরে অস্বাভাবিক আচারণ করে। তার বিছানা থেকে বেশকিছু ঘুমের ঔষধ পাওয়া গেছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ও ল্যাপটপ জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: