সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে স্কুল ছাত্রীকে ‘ধর্ষণচেষ্টা’:দপ্তরি আটক

স্টাফ রিপোর্টার :

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কুলের দপ্তরিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃত দপ্তরি রিপন চন্দ্র (৪০) উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল গ্রামের মনই চন্দ্রের ছেলে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি রিপন চন্দ্র ৫ম শ্রেণির ওই ছাত্রীকে বিরক্ত করে আসছেন। দুইদিন পূর্বে ওই ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে শারিরীক নির্যাতন করেন রিপন। ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারের সদস্যদের জানায়। তবে পরিবারের সদস্যরা প্রধান শিক্ষকসহ দপ্তরির পরিবারকে জানালেও কোনো সুরাহা হয়নি।

বৃহস্পতিবার সকাল ১১টায় এলাকাবাসী ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত বিদ্যালয়ের দপ্তরি রিপনকে স্কুলের একটি কক্ষে আটক করে রাখেন। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ও থানার পুলিশের একদল ঘটনাস্থলে গেলে এলাকাবাসী রিপনকে পুলিশের হাতে তুলে দেন। এদিকে, ঘটনার পর থেকেই পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: