সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণেই মানবজাতির কল্যাণ নিহিত — মাওলানা হারুন অর রশিদ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ইমাম ও খতিব মাওলানা হারুন অর রশিদ বলেছেন, রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণেই মানবজাতির কল্যাণ নিহিত। আল্লাহ তায়ালা মানবজাতির প্রতি করুণা করে রাসুল (সা.)-কে পাঠিয়েছেন। তাই তাঁর আগমনে যেমনি খুশি হওয়া উচিত, তেমনই তাঁর আদর্শ অনুসরণ করে আমাদের পথ চলার পাথেয় সংগ্রহ করতে হবে।

সিলেট সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মুসলিম শিক্ষকদের উদ্যোগে আয়োজিত ‘বার্ষিক মিলাদ ও পবিত্র মেরাজুন্নবী (সা.)’-এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে নগরীর বন্দরবাজারস্থ দূর্গাকুমার পাঠশালা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক মিলাদ মাহফিল আয়োজক কমিটির আহবায়ক প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাখাওয়াত এরশেদ, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মারুফ আহমেদ চৌধুরী, ফরিদ উদ্দিন আহাম্মদ, সিলেট সদর উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল জলিল তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার বিয়ানীবাজার মোঃ রোমান মিয়া, ইউআরসি, সিলেট সদর-এর ইনস্ট্রাক্টর এ কে এম আনিসুজ্জামান ভূঁইয়া, সিলেট সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ ফারুকুল ইসলাম প্রমুখ। এছাড়া আলোচনা সভা উপলক্ষে অনুষ্ঠিত হয় ক্বিরাত, হামদ-নাত এবং ইসলামিক কুইজ প্রতিযোগিতা। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন মোঃ রাশেদ নেওয়াজ ও জুবায়ের আহমদ। অনুষ্ঠানের শেষে এই দুইজন মেধাবী শিক্ষকের হাতে মোঃ হাসান ইমরানের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। মোহাম্মদ আব্দুল হাই ও মোঃ আব্দুল মালেক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আউসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মুকিত। অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিচালনা করেন শিক্ষক আব্দুল মালিক মামুন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: