সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট প্রেসক্লাব নির্বাচন : ইকু সভাপতি, সিরাজ সম্পাদক

সিলেট প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির সভাপতি এবং দৈনিক সিলেটের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ইকরামুল কবির এ নিয়ে তৃতীয়বারের মতো সিলেট প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হুমায়ুন রশিদ চৌধুরী। এরআগে তিনি ২০১৬-১৭ এবং ২০১৮-১৯ মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।

অপরদিকে মোহাম্মদ সিরাজুল ইসলাম একদশক পর পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। এরআগে তিনি ২০১৪-১৫ মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আফতাব উদ্দিন।

সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ, সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাপ্পা ঘোষ চৌধুরী। সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শোয়াইব হাসান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন খালেদ আহমদ। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আনিস রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নূর আহমদ। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছে শেখ আবদুল মজিদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এটিএম তুরাব। পাঠাগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন কবির আহমদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুহিবুর রহমান। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ আশরাফুল আলম নাসির, আব্দুর রাজ্জাক এবং সুনীল সিংহ।

বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হলে ৫টা পর্যন্ত একটানা চলে। উৎসবমুখর পরিবেশে ভোটার, প্রার্থী ও অতিথিদের পদচারণায় মুখরিত হয়ে উঠে সুবিদবাজারের পুরো ক্লাব ভবন। এসময় সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামীলীগ নেতা সুজাত আলী রফিক, জেলা বিএনপির সেক্রেটারী এমরান আহমদ চৌধুরী এবং মহানগর বিএনপি সেক্রেটারী ইমদাদ আহমদ চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী এবং বিশিষ্টজনেরা নির্বাচন পরিদর্শন করেন।

এরআগে সকালে ক্লাবের আমিনুর রহমান মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে এতে বার্ষিক রিপোর্ট তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু। কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন কাউসার চৌধুরী।

এক নজরে কে কত ভোট পেলেন :

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: