সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিচারপতি রউফের সাথে সিলেট ফুলকুড়ি আসরের মতবিনিময়

আসরের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি মোহাম্মদ আবদুর রউফের সাথে সিলেটে মতবিনিময় করেছেন জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুড়ি আসর সিলেটের নেতৃবৃন্দ।। বুধবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে এই মতবিনিময় করে তারা। সিলেট মহানগরীর পরিচালক আহমদ তালহা এর ব্যবস্থাপনায় এসময় প্রধান অতিথিকে তার ৯০ তম জন্মদিনের শুভেচ্ছা জানান তারা।

মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও ফুলকুঁড়ি আসর সিলেট মহানগরীর কিশোর থিয়েটার উপদেষ্টা আহমদ মাহবুব ফেরদৌসী, ফুলকুঁড়ি আসর সিলেট মহানগরীর উপদেষ্টা সদস্য ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টি’র পরিচালক আলীমুল এহসান চৌধুরী, আসরের প্রাক্তন প্রধান পরিচালক তৌহিদুল ইসলাম, সিলেট মহানগরীর প্রাক্তন খেলাধুলা ও ব্যায়াম সম্পাদক ও সিলেট আয়কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম।

এছাড়াও প্রাক্তন শাখা পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট জুনেদ আহমেদ, শহিদুল ইসলাম, আজহার উদ্দিন খান, প্রাক্তন সংগঠক সানাউল ইসলাম সুয়েজ, প্রাক্তন সমাজ সেবা সম্পাদক মীর মোহাম্মদ এমদাদুল ইসলাম, প্রাক্তন শাখা সহকারী পরিচালক আবিদ সালমান, প্রাক্তন অফিস সম্পাদক হাবিবুর রহমান সেলিম প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: