সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিটিআরসি মামলায় গোলাপগঞ্জে কলেজ শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার :

বিটিআরসি করা একটি মামলায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় এক কলেজ শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। এ খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ওই কলেজের শিক্ষার্থীরা সিলেট-বিয়ানীবাজার-জকিগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। প্রায় দুই ঘন্টা ব্যাপী অবরোধে সড়কে যানজট সৃষ্টি।

ওই শিক্ষকের নাম দেবব্রত চৌধুরী। তিনি গোলাপগঞ্জের সরকারি এমসি একাডেমি স্কুল অ্যান্ড কলেজের ইংরেজির শিক্ষক। তার বিরুদ্ধে ২০১৪ সালের জুনে ঢাকার বনানী থানায় একটি মামলা করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। ওই মামলায় বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানায় নেয় পুলিশ।

পুলিশ ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, শিক্ষককে আটকের খবর পেয়ে বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। একপর্যায়ে বেলা সাড়ে ১১টার দিকে তারা গোলাপগঞ্জ থানার সামনে জড়ো হয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন। বিক্ষোভের মুখে দুপুর ১২টার দিকে ওই শিক্ষককে কলেজের অধ্যক্ষের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। পরে শিক্ষার্থীরা শিক্ষককে ফুলের মালা পরিয়ে মিছিল নিয়ে প্রতিষ্ঠানে নিয়ে যান।

পুলিশ বলছে, বিটিআরসির তদন্ত কর্মকর্তাসহ যারা সিলেটে এসেছিলেন, তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আদালতে হাজির হওয়ার শর্তে তাকে ছেড়ে দিয়েছেন।
শিক্ষক দেবব্রত চৌধুরীর দাবি, মামলাটি সম্পর্কে তিনি অবগত নন। বিটিআরসির করা মামলায় যেসব তথ্য দেওয়া হয়েছে, সেগুলো ভুল। তাকে ফাঁসানো হয়েছে। এ ব্যাপারে আইনের সহায়তা নেওয়ার জন্য আইনজীবীর সঙ্গে আলোচনা করবেন তিনি।
এ বিষয়ে কথা বলতে তদন্ত কর্মকর্তা বিটিআরসির জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. তৌফিকুল আলমের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি সাড়া দেননি।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ঢাকায় হওয়া একটি মামলায় ওই শিক্ষককে আটক করা হয়েছিল। পরে আদালতে হাজির হওয়ার শর্তে মুচলেকা নিয়ে আরেকজনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। এরপর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ প্রত্যাহার করে। তিনি বলেন, বিষয়টি তদন্ত করছে বিটিআরসি কর্তৃপক্ষ। ওই মামলার ব্যাপারে গোলাপগঞ্জ থানার কাছে তেমন কোনো তথ্য নেই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: