সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বর্তমান সরকার অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন —জেলা পরিষদের চেয়ারম্যান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। একটি মানুষও যাতে শীতকালে শীতের কষ্ট ভোগ করতে না হয়, সেদিকে নিজে কাজ করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দলীয় নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো হতদরিদ্র মানুষের জন্য কাজ করছেন। এই কনকন শীতে সমাজের প্রতেক্য মানুষকে সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) নগরীর গোয়াবাড়ী পয়েন্টের খেলার মাঠে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও জেলা প্রশাসক সিলেট এর সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন আহমেদ নাঈমের পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয় সিলেটের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, জাতীয় শ্রমিকলীগ সিলেট সদর উপজেলা শাখার সভাপতি মকবুল হোসেন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য সুদীপ দেব, যুক্তরাজ্য প্রবাসী জামিল আহমেদ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন গোয়াবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মতিউর রহমান মতিন, যুবলীগ নেতা সুজেল আহমেদ তালুকদার, তানভির আহমেদ, মিজান আহমেদ, রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সহ সভাপতি শওকত আলী, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক আলী হোসাইন রাহি, ক্রীড়া ও সাংস্কৃতিক জাবেদ আহমেদ, নির্বাহী সদস্য বাপ্পি হোসেন, সায়েক আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: