সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপির মহাসমাবেশ : ভোর থেকেই সরগরম সিলেট আলিয়া মাঠ

স্টাফ রিপোর্ট ::

সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ। সকাল থেকেই স্লোগানে স্লোগানে এই মাঠ মুখরিত করে তুলেছেন বিএনপির কয়েক হাজার নেতাকর্মীরা। অলস সময় কাটাতে দলীয় নেতাকর্মীরা কখনো মিছিল, আবার কখনো স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে রেখেছেন। আর মাত্র কয়েক ঘণ্টা পরেই আলিয়া মাদরাসা মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। মাঠের মধ্যে মিছিল নিয়ে স্লোগানের মাধ্যমে অনেকেই তাদের সরব উপস্থিত জানান দিচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শনিবার (১৯ নভেম্বর) ভোরে সূর্যের আলো উঁকি মেলার সঙ্গে সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে রেখেছেন আলিয়া মাদরাসার মাঠ ও এর আশেপাশের বেশ কয়েকটি সড়ক।

মৌলভীবাজার সদর থানা থেকে এসেছেন বিএনপির সমর্থক ষাটোর্ধ রুহুল মিয়া। তিনি বলেন, ধর্মঘটের কারণে একদিন পূর্বেই সমাবেশ স্থলে এসে উপস্থিত হয়েছি। বিএনপিকে ভালোবাসি, খালেদা জিয়ার মুক্তি চাই।

সিলেটের কানাইঘাট থানা থেকে এসেছেন ৯১ বছর বয়সী ইলিয়াস মিয়া। তিনি বলেন, সরকার কালকে হরতাল ডেকেছে এজন্য আগে চলে এসেছি। সমাবেশে আসার উদ্দেশ্য একটাই গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে।

বড়লেখা থেকে আসা যুবদল কর্মী জামিল বলেন, মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। এই সরকারের পতন এখন সময়ের দাবি। গতকাল রাত থেকেই মাঠে অপেক্ষা করছি। সকাল থেকেই মাঠে বসে আছি। আমাদের সমাবেশ সফল হবেই।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরের পর শনিবার সিলেটে গণসমাবেশ ডেকেছে বিএনপি। এটি বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশকে ঘিরে ইতোমধ্যেই সিলেটজুড়ে পরিবহন ধর্মঘট ডেকেছেন এর সঙ্গে সংশ্লিষ্টরা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য দেবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: