সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্লোগানে স্লোগানে মধ্যরাতেও মুখরিত আলিয়া মাদ্রাসার মাঠ

স্টাফ রিপোর্টার ::

ব্যান্ডের তালে স্লোগানে স্লোগানে মধ্যরাতেও মুখরিত আলিয়া মাদ্রাসার মাঠ। শীত-কুয়াশা উপেক্ষা করে সিলেটে বিএনপির গণসমাবেশ ঘিরে সরকারি আলিয়া মাদ্রাসার মাঠে নির্ঘুম রাত কাটাচ্ছেন নেতাকর্মীরা। মাঝরাত পর্যন্ত মিছিল নিয়ে তারা সমাবেশের মাঠের দিকে যাচ্ছেন।

ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎসজীবী দল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী প্যান্ডেলের ভেতরে রাত কাটাচ্ছেন। অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সিনিয়র নেতারা মাঠে অবস্থান করছেন।

সমাবেশে সিলেট জেলা ও মহানগর যুবদলের প্যান্ডেলে আগত নেতাকর্মীদের নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ। পরে সেখানে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার সহ অন্যান্য নেতারা উপস্থিত হন।

কেন্দ্রীয় এসব নেতারা বৃহস্পতিবার বিকেল থেকে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিভিন্ন জেলার নেতাকর্মীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে রাতযাপন করার সিদ্ধান্ত নেন।

মামুন হাসান এই বিভাগের গণসমাবেশের যুবদলের কেন্দ্রীয় সমন্বয়ক হওয়ায় অনেক আগে থেকেই তিনি সিলেটে অবস্থান করছেন। সমাবেশের জন্য মঞ্চের সামনেই তাবু খাটিয়ে খাওয়া-দাওয়া সহ সবার খোঁজ খবর রাখছেন।

সমাবেশের মাঠে আগত নেতাকর্মীদের উজ্জীবিত রাখতে বক্তব্য ও মিছিলে অংশ নিচ্ছেন তারা।

এ সময়ে টুকু বলেন, চট্টগ্রাম, খুলনা, ময়মনসিংহ, বরিশাল, ফরিদপুর, সিলেট নয়; পুরো বাংলাদেশটাই সমাবেশের মাঠে পরিণত হয়েছে। বিএনপি যেখানেই কর্মসুচি ঘোষণা করছে সেখানেই মানুষের ঢল নামছে। শত বাধা দিয়েও জনস্রোত ঠেকাতে পারেনি এই অবৈধ সরকার। পূণ্যভূমি সিলেটেও পারবে না।

মোনায়েম মুন্না বলেন, দানবীয় এই সরকারকে হটাতে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। এখন তাদেরকে ধাক্কা দিতে দরকার শুধু একটা স্ফূলিঙ্গ। জনবিস্ফোরণেই এই সরকারের পতন ঘটবে। সেটা আর বেশিদূর নয়।

মামুন হাসান বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে জীবন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মাঠে নামতে হবে। এই ফ্যাসিস্ট সরকার হটাতে আন্দোলনের বিকল্প নাই।

মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আবদুর রহিম বলেন, তারা ঢাকা থেকে একটি প্রতিনিধি দল সহ সিলেটে এসেছেন। সিলেট বিভাগীয় নেতাকর্মীদের নিয়ে তারা সমাবেশস্থলে শোডাউন দিচ্ছেন।

স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, ঢাকা থেকে সিনিয়র নেতারা সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগদানের জন্য এসেছেন। সিলেট বিভাগীয় নেতাকর্মীদের নিয়ে স্লোগান ও শোডাউন দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: