সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অজ্ঞাতনামা লাশের পরিচয় জানতে চায় পুলিশ

গত ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে শাহপরাণ (রহ.) মাজার রোডের সাত রঙ চায়ের দোকানের বিপরীতের ছড়াতে তার লাশ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, ২৫ অক্টোবর বিকেলে ঘূর্ণিঝড় ছিলো। ধারণা করা হচ্ছে, ওই যুবক ভাঙ্গারির মালামাল কুড়ানোর কাজ করতো। কারণ, লাশের পাশে একটা বস্তা পাওয়া গেছে। যার ভিতর প্লাস্টিকের বোতল ছিল।

এছাড়া মৃতদেহের সঙ্গে ছড়ায় ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারের সংস্পর্শ ছিল। যে কারণে, পুলিশের মনে হচ্ছে, ছিন্নমূল যুবকটি ঝড়ের কবলে ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারের স্পর্শে মৃত্যুবরণ করে থাকতে পারে।

পুলিশ অনেক চেষ্টা করেও লোকটির নাম ঠিকানা এখন পর্যন্ত জানতে পারে নি। লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। কেউ লাশটির পরিচয় সনাক্ত করতে পারলে ০১৩২০০৬৭৭৪৬ এই মুঠোফোন নম্বরে কল দিয়ে যোগাযোগ করতে অনুরোধ করেছে শাহপরাণ থানা পুলিশ।

এ বিষয়ে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন,‘আমাদের ধারণা, লোকটি ছিন্নমূল প্রকৃতির। প্লাস্টিকের বোতল কুড়াতে গিয়ে বিদ্যুতের তারের সংস্পর্শে মারা গেছে। লাশটি পরিচয় না পাওয়ায় মর্গে পড়ে আছে। কেউ পরিচয় পেলে শাহপরাণ থানার সঙ্গে যোগাযোগ করলে আমরা তার পরিবারের কাছে লাশটি পৌঁছে দিব।’বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: