সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতা-উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই আসন্ন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নৌকা বিজয়ী হলে উন্নয়ন বঞ্চিত মানুষ নিজেদের কাঙ্খিত সেবা পাবেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ার ফলে আজ বাংলাদেশ বিশ্বের অনেক রাষ্ট্রের কাছে মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

তিনি বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি ফারুক আহমদের সমর্থনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব।

বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন বলেন, নিজের ব্যক্তিস্বার্থ পরিহার করে বিশ্বনাথ পৌরসভার নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সামনে জাতীয় নির্বাচন, তাই এবারের পৌর নির্বাচনের অনেক গূরুত্ব রয়েছে। আওয়ামী লীগে প্রতিযোগীতা আছে, থাকবে। কিন্তু এটা যেনো প্রতিহিংসায় পরিণত না হয়। প্রতিহিংসাকে জাদুঘরে পাঠিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

পৌরবাসী ও আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতৃবৃন্দের কাছে নৌকা প্রতীকে ভোট ভিক্ষা চেয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি ফারুক আহমদ। তিনি বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত হলে আমি বিজয়ী হব না, বিজয়ী হবেন পৌরবাসী। বিজয়ী হবে আমার প্রাণের দল আওয়ামী লীগ। নৌকা বিজয়ী হলে উন্নয়ন বঞ্চিত এলাকাগুলো নিজেদের কাঙ্খিত সেবা পাবেন। নৌকা বিজয়ী হলে সকল মানুষের সমঅধিকার বহাল থাকবে। তাই ২রা নভেম্বর আপনাদের সকলের সার্বিক সহযোগীতা, দোয়া ও ভোট ভিক্ষা চাইছি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমেদ, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, বেগম নাজনীন হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, কার্যনির্বাহী সদস্য আবু হেনা মো. ফিরুজ আলী।

সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, কার্যনির্বাহী সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারতী দাশ পাপ্পু।

সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদকে আহবায়ক ও পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিস্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এসময় সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: