সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

সিলেটে তিন সন্তানের জননী মমতা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৮ অক্টোবর) সকালে সিলেট সদর উপজেলার নাজিরের গাঁও গ্রাম নিজ বসত ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মমতা বেগম নাজিরের গাওয়ের আব্দুল বারিকের স্ত্রী ও পাশ্ববর্তী সোনাতলা গ্রামের তৈমুছ আলীর মেয়ে। এ ঘটনায় আব্দুল বারিককে আটক করেছে পুলিশ। তিনি ওই গ্রামের আব্দুল খালিকের ছেলে।

নিহতের ভাই আলমগীর হোসেন বলেন, তার ভগ্নিপতি বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য মমতাকে মারধর করতেন।২০১৫ সালে একবার বিষ পান করিয়ে হত্যার চেষ্টা করেন। সেসময় সময় থানায় অভিযোগ প্রদান করলে আপোষে মিমাংসা করা হয়।

তিনি বলেন, রাতে কোন এক সময় তার বোনকে হত্যার পর সিঁড়ির কক্ষে ফেলে রাখা হয়।সকালে আত্মহত্যা করেছে বলে নাটক সাজানো হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা, তা এখনই বলা যাচ্ছে না। তবে এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, নাজিরের গাঁও থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পরমরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: