সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৮ দিন ধরে যুবক নিখোঁজ

সিলেট শহরতলীর পীরেরচক এলাকা থেকে জাহাঙ্গীর আহম’দ (২৮) নামের এক যুবক ৮ দিন ধরে নি’খোঁজ রয়েছে। এ ব্যাপারে সিলেট মহানগরীর হ’জরত শাহপরাণ (রহ.) থা’নায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নি’খোঁজ যুবক শহরতলীর হ’জরত শাহপরাণ (রহ.) থা’না এলাকার পীরেরচবক (পীরেরবাজার) এলাকার ফজলুল হকের ছে’লে।

জিডি সূত্রে জানা যায়- গত ২৩ সেপ্টেম্বর রাত ৯টার দিকে নি’খোঁজ যুবক নগরের শি’বগঞ্জ যাচ্ছে বলে জানিয়ে বাসা থেকে বের হয়। রাত ১১ টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে আশপাশের লোকজন ও আত্মীয় স্বজনদের বাসা বাড়িতে খোঁজ-খবর নিলে কোনো সন্ধান পাওয়া যায়নি। এমতাবস্থায় গত ২৭ সেপ্টেম্বর নি’খোঁজ যুবকের ভাই দবির আহম’দ (৩৪) বাদী হয়ে সিলেট মহানগরীর হ’জরত শাহপরাণ (রহ.) থা’নায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং- ১৫৩৪, তারিখ- ২৭/০৯/২০২২।

জিডির সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগরীর হ’জরত শাহপরাণ (রহ.) থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান। তিনি বলেন- ‘আম’রা জিডির পর থেকে তার সন্ধান বের করতে কাজ করছি। ইতিমধ্যে সব জায়গায় বার্তা পাঠিয়ে দিয়েছি। তাছাড়া প্রযু’ক্তি ব্যবহার করে আম’রা তার সন্ধান বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

কেউ যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৩২০০-৬৭৭৪০ (ওসি, শাহপরাণ (রহ.) থা’না) অথবা সংশ্লিষ্ট থা’নায় যোগাযোগ করার অনুরোধ করেছেন ওসি আনিসুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: