সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুর্গাপূজা উপলক্ষ্যে সিসিকের হটলাইন, ২৪ ঘন্টা মিলবে জরুরী সেবা

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট মহানগরের সনাতন ধ’র্মাবলম্বী সকল নাগরিকদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এক শূভেচ্ছা বার্তায় সিসিক মেয়র বলেন, দূর্গাপূজা বাঙ্গালী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধ’র্মীয় অনুষ্ঠান। সিলেটের সকল পূজারী ও দর্শনার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে পূজা আয়োজনের অনুরোধ জানান সিসিক মেয়র।

এদিকে, এক সংবাদ বি’জ্ঞপ্তিতে সিসিক মেয়র বলেন, নানা জাতি ধ’র্মের মানুষের একত্র বসবাসের কারণে সিলেটের সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল অ’তীত রয়েছে। সম্প্রীতির সেই ঐতিহ্য অটুট রাখতে নগরবাসির সহযোগিতা কা’মনা করেন তিনি।

পূজা উদযাপন নির্বিঘ্ন করতে সিলেট সিটি কর্পোরেশন এলাকার রাস্তা ঘাট থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নিতে সংশ্লিষ্টদের অনুরোধ জানান। নগরের রাস্তায় অ’বৈধভাবে গাড়ি পার্কিং, ফুটপাত দখল করে পথচারিদের চলাচলে বিঘ্ন না ঘটানো আহবানও জানান সিসিক মেয়র।

এদিকে সিলেট সিটি কর্পোরেশন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বর্ধিত এলাকা সহ মোট ৭৫টি পূজামন্ডপের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে।

পূজা উপলক্ষে ১ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ থেকে ৫ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ তারিখ পর্যন্ত সার্বক্ষনিক জরুরী সেবা নিশ্চিতে সিসিকে একটি কন্ট্রোল রুক খোলা হয়েছে। কন্ট্রোল রুমের সার্বিক তত্ত্বাবধান করবেন সিলেট সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মক’র্তা মোহাম্ম’দ হানিফুর রহমান। এছাড়া কন্ট্রোল রুম থেকে ২৪ ঘন্টা সেবা চালু রাখতে সিসিকের আরো ১০ কর্মক’র্তা-কর্মচারীকে দায়িত্ব দেয়া হয়েছে। কন্ট্রোল রুম নম্বর ১০৭, নগর ভবন, সিলেট সিটি কর্পোরেশন, সিলেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: