সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চোখ ওঠা যাত্রীদের বিষয়ে ওসমানী বিমানবন্দরের বিজ্ঞপ্তি

সিলেটে চোখ ওঠা রোগের প্রাদুর্ভাব ক্রমেই বাড়ছে। এ অবস্থায় উড়োজাহাজে যাত্রীদের চলাচলে কিছু পরাম’র্শ দিয়ে বি’জ্ঞপ্তি জারি করেছে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। বুধবার এ–সংক্রান্ত নির্দেশনা বিমানবন্দরের পরিচালক হাফিজ আহম’দ স্বাক্ষরিত এক বি’জ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, সম্প্রতি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রতিদিন চোখ ওঠা বা আ’ক্রান্ত বহির্গামী যাত্রী দেখা যাচ্ছে। তাই বিদেশগামী যাত্রীদের চোখ ওঠার লক্ষণ প্রকাশের সাত দিনের মধ্যে সম্ভব হলে যাত্রীদের বিদেশ ভ্রমণ না করার অনুরোধ জানানো হচ্ছে। তবে ভিসা’সংক্রান্ত জটিলতা এবং জরুরি প্রয়োজনে চোখ ওঠা রোগে আ’ক্রান্ত যাত্রীদের ভ্রমণের ক্ষেত্রে বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি) নিবন্ধিত চিকিৎসকের শরণাপন্ন হয়ে প্রয়োজনীয় ওষুধ ও সানগ্লাস পরে বিমানবন্দরে উপস্থিত হওয়ার অনুরোধ জানানো হলো।

এ বিষয়ে হাফিজ আহম’দ বলেন, বিমানবন্দর স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মক’র্তা রোগীর অবস্থা পর্যবেক্ষণ এবং সবকিছু যাচাই করে যাত্রীদের ভ্রমণের ফিটনেস সনদ দেবেন। যাত্রীদের নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় ভ্রমণের জন্য এ পরাম’র্শ ও করণীয় বিষয়ে বি’জ্ঞপ্তি দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: