সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে সড়কে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৫

সিলেটের বিশ্বনাথে বাস ও দুই মোটরসাইকেলের ত্রিমুখী সং’ঘর্ষে দশম শ্রেণির ছাত্র এবং মোটরসাইকেল আরোহী শাহেদুজ্জামান (১৮) নি’হত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বিশ্বনাথ-রশিদপুর সড়কের পৌর শহরস্থ দূর্গাপুর (কারিকোনা) এলাকার ইভা ফার্ণিচারের সামনে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আ’হত হয়েছেন আরও ৫ জন। আ’হতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

শাহেদুজ্জামান পৌর এলাকার আল-ম’দিনা বিদ্যানিকেতনের (চৌধুরীগাঁও) শিক্ষার্থী এবং পৌর এলাকার ইলামেরগাঁও (উত্তর মিরেরচর) গ্রামের আবদুল মালিকের ছে’লে।

আ’হতরা হলেন- বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের এলাই মিয়ার ছে’লে জহির (১৯), ময়না মিয়ার ছে’লে নয়ন মিয়া (১৮), পূর্ব চান্দশিরকাপন গ্রামের ছুরাব আলীর ছে’লে আল-আমিন (২০), উত্তর মিরেরচর গ্রামের আবদুর রশীদের ছে’লে কাউছার (১৫) ও একই গ্রামের ফাহাদ মিয়া (১৭)।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা বিশ্বনাথগামী একটি যাত্রীবাহী বাসের (নম্বর: সিলেট-জ ১১-০৬০২) সাথে পৌর শহরের দূর্গাপুর (কারিকোনা) এলাকার ইভা ফার্ণিচারের সামনে রশীদপুরগামী দুই মোটর সাইকেলের মুখোমুখি সং’ঘর্ষ হয়।

এ সময় দুই মোটরসাইকেলে থাকা ৬ জন গুরুতর আ’হত হন। আশ’ঙ্কাজনক অবস্থায় তাদেরকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতা’লে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহেদুজ্জামানকে মৃ’ত ঘোষণা করেন। আ’হত অন্যদের মধ্যে আরও ২ জনের অবস্থা আশ’ঙ্কাজনক বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘বাস ও দুই মোটরসাইকেল জ’ব্দ করে থা’নায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মা’মলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: