সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বস্তা থেকে দুর্গন্ধ, খুলে মিললো লাশ!

সিলেটের দক্ষিণ সুরমা’র মোল্লারগাঁও এলাকার খিদিরপুরে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের পাশে বস্তাবন্দী লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। বুধবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে লা’শটি উ’দ্ধার করা হয়। লা’শটি একজন পুরুষের।

লা’শটি পচে দুর্গন্ধ বের হচ্ছিলো। তবে ম’রদেহের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা গেছে, সড়কের পাশে যাতায়াত করা লোকজন বুধবার সকাল থেকেই দুর্গন্ধ পাচ্ছিলেন। সকালের দিকে স্থানীয় কয়েকজন দুর্গন্ধ পেলেও তেমন আগ্রহ দেখাননি। পরে বেলা বাড়ার সঙ্গে বাড়তে থাকে দুর্গন্ধের তীব্রতা।

বিকেল ৪টার দিকে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎপত্তি খুঁজতে গিয়ে সড়কের পাশে ঝোপে বস্তাটি দেখতে পান। সেখানে মাছির উপস্থিতি দেখে স’ন্দেহ হয়। পরে বিষয়টি পু’লিশকে অবহিত করা হয়।

দক্ষিণ সুরমা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. কা’ম’রুল হাসান তালকুদার  বলেন- বিকাল ৪টার দিকে স্থানীয়রা রাস্তার পাশে একটি বস্তা পড়ে থাকতে দেখেন এবং এ থেকে উৎকট দুর্গন্ধ বের হওয়ায় আমাদের খবর দেন। খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে বস্তার কাছে গিয়ে একটি হাত দেখতে পায়। ওই বস্তা থেকে তীব্র দুর্গন্ধ বের হচ্ছিলো তাই আম’রা ডুমের ব্যবস্থা করি এবং ডুম’রা লা’শটি উ’দ্ধার করে।

তিনি বলেন, লা’শটি একজন পুরুষের। ধারণা করা যাচ্ছে- অন্তত ৩ দিন আগে মৃ’ত্যু হয়েছে। হয়তো খু’নের পর লা’শ বস্তাবন্দী করে মানুষের অগোচরে এখানে এসে ফেলে দিয়ে গেছে। আম’রা বিষয়টি খতিয়ে দেখছি এবং মৃ’তদেহের পরিচয় শনাক্তের সবরকম চেষ্টা করছি। পরিচয় শনাক্তের লক্ষ্যে পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর একটি টিম কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: