সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতালি পাঠানোর নামে দুবাইয়ে জি’ম্মি করে টাকা আদায়ের চেষ্টা, মানবপাচারকারি সদস্য আ’ট’ক

সংঘবদ্ধ মানবপাচার দলের একজনকে গ্রে’প্তার করেছে গো’লাপগঞ্জ থা’না পু’লিশ। গ্রে’প্তারকৃত জামিল আহম’দ ওরফে আব্দুল হাফিজ (৩৫)। সে এসএমপি এয়ারপোর্ট থা’নাস্থ তরঙ্গ ৩/১, মজুম’দারী এলাকার আব্দুল কাইয়ুমের ছে’লে।

জানা যায়, গ্রে’প্তারকৃত আব্দুল হাফিজ সিলেটের গো’লাপগঞ্জ উপজে’লার নিমাদল গ্রামের গেদা মিয়ার ছে’লে দেলোয়ার হোসেন (৪৫)কে ইতালি নিয়ে যাওয়ার কথা বলে বাদীর কাছ থেকে ৯ লক্ষ টাকার চুক্তি করে। চুক্তির পর ভিকটিম দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন। পরবর্তীতে পাচারকারীরা দেলোয়ারকে ভা’রত হয়ে অ’বৈধ পথে দুবাই নিয়ে যাওয়ার পর সেখানে ব’ন্দি করে রাখে এবং তার পরিবারের কাছে আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপন দাবি করে।

এই ঘটনায় ভিকটিমের স্ত্রী’ থা’নায় অ’ভিযোগ দায়ের করলে গো’লাপগঞ্জ মডেল থা’নার ২৪ আগস্ট ধারা মানবপাচার প্রতিরোধ ও দমন আইন, ২০১২ এর ৬/৭/৮ ধারায় মা’মলা নং ২৫ দায়ের করেন। মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা এসআই মহরম আলীর নেতৃত্বে গো’লাপগঞ্জ মডেল থা’না পু’লিশের একটি টিম এসএমপির এয়ারপোর্ট থা’না এলাকা হতে বৃহস্পতিবার রাতে মা’মলার এজাহারনামীয় আসামী জামিল আহম’দ ওরফে আব্দুল হাফিজকে গ্রে’প্তার করে। গ্রে’প্তারকৃত হাফিজকে আ’দালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: