সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্কুল ছাত্র নিখোঁজ, সন্ধান কামনা

সিলেট শহরতলীর এয়ারপোর্ট থানাধীন বনকলাপাড়া নুরানী ১০৬/এ আবাসিক এলাকা থেকে মোঃ শফিক আলী উজ্জল (১৬) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার  (১১ আগষ্ট) অনুমান বিকাল ৪টায় যুবক নিখোঁজ হয়। নিখোঁজ যুবক সুবিদবাজারস্থ ব্রাইট ফিউচার স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র।

বৃহস্পতিবার মোঃ শফিক আলী (উজ্জল) তার কোন অজ্ঞাতনামা বন্ধুর সাথে দেখার করার কথা বলে বাসা থেবে বাহির হয়ে যায়। রাত অনুমান ১১টা পর্যন্ত সে বাসায় ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করতে থাকে তার পরিবার। সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করিয়া তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এরপর থেকেই তার সন্ধান না পেয়ে আত্মীয়স্বজনদের বাসা বাড়ীতে খোজখবর নেয়া হয়। কিন্তু তার কোনো সন্ধান না পেয়ে এয়ারপোর্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৬৭২, তারিখ ১২/০৮/২০২২) করেছেন নিখোঁজ মোঃ শফিক আলী উজ্জুলের বড় ভাই লায়েক আহমদ।

নিখোঁজ মোঃ শফিক আলী উজ্জুলের বর্ণনা উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা। দেহ হালকা গড়ন এবং সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। নিখোঁজের সময় তার পরনে ছিল কালো শার্ট জিন্স প্যান্ট ও নেবি বøু সু জুতা।

কোনো সুহ্নদয়বান ব্যক্তি তার কোনো সন্ধান পেয়ে থাকলে মোঃ লায়েক আহমদ মোবাইলে (০১৭১৮-২১৮৮৯২) এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: