সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৫ লাখ টাকা ছিনতাই সিলেট নগরীতে, আটক – ২

সিলেট মহানগরীতে এক ব্যক্তির ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা ও ধারালো চাকু জব্দ করেছে পুলিশ। তবে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মো. রাশেদ (৩৬) ও মো. নেছার (৩৫)। তারা জালালাবাদ থানার ধন্ডারচর এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট (সোমবার) দুপুরে নগরীর এয়ারপোর্ট থানাধীন ফাজিলচিশত এলাকায় ছিনতাইয়ের এই ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (১০ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেটে মহানগর পুলিশ (এসএমপি) এই তথ্যটি নিশ্চিত করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, ‘সিলেট আখালিয়া এলাকার বাসিন্দা আব্দুন নুর গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ফাজিলচিশত এলাকা দিয়ে যাওয়ার সময় ৩ জন ছিনতাইকারী তার পথরোধ করেন। ছিনতাইকারীরা ধারালো ছুরি দিয়ে ভয় দেখিয়ে আব্দুন নুরের সঙ্গে থাকা ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়া যায়। পরদিন (৯ আগস্ট) এ বিষয়ে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন আব্দুন নুর।

মামলার পর এয়ারপোর্ট থানা পুলিশ সিলেটের জালালাবাদ থানাধীন সোনাতলা এলাকায় মঙ্গলবার অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে প্রেরণ করে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রিমান্ড আবেদনের শুনানি বৃহস্পতিবার (১১ আগস্ট) অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: