সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রীর মানবিক উপহার নিয়ে সিলেটে নানক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহার নিয়ে সিলেটে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

বৃহস্পতিবার (৭জুলাই) দুপুরে বিমানযোগে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেই তারা সিলেট ও সুনামগঞ্জের সবচেয়ে ক্ষতিগ্রস্ত পাঁচ উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহারের চেক বিতরণ করেন।

এসময় এডভোকেট জাহাঙ্গীর কবির নানক সিলেট জেলার কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট এবং সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদর, ছাতক ও দোয়ারাবাজার উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহারের চেক স্থানীয় নেতৃবৃন্দের কাছে হস্তাস্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিলেটে অবস্থানকালে নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের উদ্যোগে কয়েকটি উপজেলায় ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দক্ষিণ সুরমার চন্ডিরপুল এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে মানবিক উপহার ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: