সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বানভাসি মানুষের পাশে সিলেট জেলা পুলিশ

শুক্রবার (২৪ জুন) সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ৫০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, চিড়া, মুড়ি, বিস্কুট ও বিশুদ্ধ পানি বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনাঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী প্রমুখ।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শাহরিয়ার বিন সালেহ এর নেতৃত্বে ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানের সমন্বয়ে গঠিত একটি টিম বিশ্বনাথ থানার ৮টি ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ৬০০০ বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী ও জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত আছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, সিলেট জেলার বিভিন্ন থানায় বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য একাধিক টিম গঠন করে দেওয়া হয়েছে।

আজ আমি কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অসহায় বানবাসি মানুষের মঝে ত্রাণ বিতরণ করেছি। মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর নির্দেশে সিলেট জেলা পুলিশ জননিরাপত্তার পাশাপাশি অসহায় বানবাসি মানুষের পাশে আছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: