সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বন্যার্তদের সহায়তায় রাগীব রাবেয়া মেডিকেলে ১ দিনের বেতনে ফান্ড গঠন

বৃহত্তর সিলেট অঞ্চলে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারণকে সহায়তা করার লক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতনের সমন্বয়ে একটি সহায়তা ফান্ড গঠন করা হয়েছে।

বুধবার (২২ জুন) বিশ্বনাথ উপজেলার রাগীবনগর এলাকায় বন্যা কবলিত জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী (চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবন, বিশুদ্ধ খাবার পানি ইত্যাদি) বিতরণের মধ্য দিয়ে সহায়তা কার্যক্রম উদ্ভোধন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকতা ও কর্মচারীবৃন্দ।

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল সব সময়ই আর্ত মানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে; এবারও তার ব্যতিক্রম হয়নি। শতাব্দীর ভয়াবহ এই বন্যায় সিলেটের বিপন্ন মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে বরাবরের মত এবারও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিবার সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এই প্রতিষ্ঠানের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের ব্যক্তিগত অর্থায়নে গঠিত সহায়তা ফান্ড থেকে সিলেটের বন্যা কবলিত অন্যান্য এলাকায়ও পর্যায়ক্রমে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, বিশ্বনাথ উপজেলার রাগীব নগর এলাকার বন্যার্তদের মাঝে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন; কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ, মানসিক রোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোহাম্মদ সফিউল ইসলাম, ফিজিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ জাবের আহমেদ চৌধুরী, কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মুইজ উদ্দিন আহমেদ চৌধুরী এবং ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোস্তাক আহমেদ রুহেল সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: