সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বানভাসি মানুষের মাঝে জেলা পুলিশের খাদ্য বিতরণ অব্যাহত

সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর পরোক্ষ তত্ত্বাবধানে বিভিন্ন থানার বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য একাধিক টিম গঠন করে খাদ্য ও ত্রাণ বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২১ জুন) সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ লুৎফর রহমানের নেতৃত্বে গোয়াইনাঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, সহকারি পুলিশ সুপার (এসএএফ) শেখ মোত্তাজুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীর সমন্বয়ে একাধিক টিমে বিভক্ত হয়ে কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ৪০০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ২০০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন এর নেতৃত্বে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়সহ একটি টিম বিয়ানীবাজার থানা এলাকায় প্রায় ১২০ জন বানবাসি মানুষের মধ্যে খিচুড়ি এবং ১৫০ জন মানুষের মধ্যে চাল, ডাল ও বিশুদ্ধ পানি বিতরন করা হয়।

গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পরিত্রাণ তালুকদার এর নেতৃত্বে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরীর সমন্বয়ে একটি টিম থানা এলাকায় প্রায় ৫০ টি বানবাসি বেদে পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন।

এছাড়া বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম এবং জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে মানুষের দুর্দশা বৃদ্ধি পাচ্ছে সব হারিয়ে মানুষ নিরু প্রায়। সিলেট জেলা পুলিশের সদস্যরা মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর নির্দেশে সর্বদায় আসহায়দের পাশে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: