সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির জবাব রাজপথেই দেয়া হবে: জেলা আওয়ামী লীগ

বিএনপি ও তাদের দোসর কর্তৃক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে আজ দুপুর ১২ঘটিকায় সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠ থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী এর আগে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে মিছিল করে ঐতিহাসিক রেজিস্টারি মাঠে একত্রিত হন। পৃথক দুটি মিছিল আসে সিলেট সদর ও দক্ষিণ সুরমা উপজেলা থেকেও।

বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। বৈরী আবহাওয়ার কারণে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

নেতৃবৃন্দ বলেন, ৩০ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা। আজও বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীদের প্রেতাত্মাদের আস্ফালন দেখা যাচ্ছে। স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলার সফল প্রধানমন্ত্রী, আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামাত ও তাদের দোসররা হত্যার হুমকি দিচ্ছে। তাদের এই আস্ফালনে আমরা ভীত নই। তাদের এই দুঃসাহসের জবাব রাজপথেই দেয়া হবে ইনশাআল্লাহ।

মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, এড. শাহ ফরিদ আহমদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন আহমদ, এড. শাহ মোঃ মোসাহিদ আলী, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক এড. আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, আবদাল মিয়া, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আলম, শাহিদুর রহমান শাহিন, আবু হেনা মোঃ ফিরোজ আলী, আমাতোজ জোহরা রওশন জেবিন, মোঃ জাকির হোসেন, এড. আফসর আহমদ, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু , জাহাঙ্গীর আলম, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, হাজী আবুল লেইছ চৌধুরী, ডাঃ নাজরা আহমদ চৌধুরী, সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি এজাজুল হক এজাজ, সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা মহিলা লীগের সভাপতি সালমা বাছিত, সাধারণ সম্পাদক এড. সালমা সুলতানা, সিলেট জেলা যুব লীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, সিলেট জেলা সিলেট জেলা মৎস্যজীবী লীগের সভাপতি নবী হোসেন, সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: