সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে ৯ম শ্রেনীর ছা’ত্রী ‘নি’খোঁজ’

জৈন্তাপুর উপজে’লাধীন চিকনাগুল থেকে নবম শ্রেণিতে স্কুল পড়ুয়া কি’শোরী নি’খোঁজের ঘটনা ঘটছে। নি’খোঁজ কি’শোরীর নাম মাহফুজা জামান রিহা (১৫)। তবে নি’খোঁজের ৮দিন পার হলেও এখনো রিহা’র কোনো হদিস মেলেনি।

মাহফুজা জামান রিহা সিলেটের জৈন্তাপুর উপজে’লার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি (পশ্চিম চটি) গ্রামের বাসিন্দা প্রবাসী নুরুজ্জামানের মে’য়ে।

এ ঘটনায় নি’খোঁজ তরুণীর সন্ধানে বিভিন্নস্থানে ও স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে না পাওয়ায় জৈন্তাপুর থা’নায় তার মা আফিয়া আক্তার জিডি করলেও পরবর্তীতে ৩ জনের নাম উল্লেখ করে অ’পহ’রণ মা’মলা দায়ের করেন।

মা’মলায় আ’সামিরা হলেন এসএমপি এয়ারপোর্ট থা’না আম্বরখানা কাস্থবীর এলাকার বাসিন্দা আফতাবুল হক বাবুল (৪৮) এর স্ত্রী’ খাদিজা আক্তার সুমি (৪১) এবং পুত্র মো. সোহানুর রহমান সোহান (২২) সহ এয়ারপোর্ট থা’নার মা’মলায় আরো ৩, ৪ জনকে অ’জ্ঞাত রাখা হয়েছে।

মা’মলা সুত্রে জানাযায় মাহফুজা জামান রিহা জালালাবাদ ক্যান্টঃ বোর্ড হাই স্কুলের নবম শ্রেণির ছা’ত্রী সে গত সোমবার ৯ই মে অনুমান বিকেল ৩ ঘটিকায় নিয়মিত কোচিং ক্লাসে এ যাওয়ার উদ্দেশ্য জৈন্তাপুর থা’নাধীন ঘাটেরচটি তামাবিল মহাসড়কের পাশে চিকনাগুল মাদ্রাসা গেইট সম্মুখে গাড়ীর জন্য অ’পেক্ষা করাকালীন সময়ে ঘটনার তারিখ ও সময়ের পূর্বে উৎপাতিয়া থাকা বিবাদী সোহানুর রহমান সোহান ও তার সহযোগী অ’জ্ঞাত আরো ৩/৪ জন একটি প্রাইভেট কার গাড়ি নিয়ে বর্ণিত ঘটনা স্থল হতে ভিকটিমকে টানা হেছড়া করে গাড়ীতে উঠাইয়া অ’পহ’রণ করে পালিয়ে যাওয়ার সময় ভিকটিম মাহফুজা জামান রিহার আত্মচি’ৎকার শুনে পথচারী লোকজন উ’দ্ধার করার চেষ্টা করিলে বিবাদী সোহানুর রহমান সোহানের সাথে থাকা অ’জ্ঞাত বিবাদীগনের সহায়তায় তারা দ্রুত ঘটনা স্থল হতে প্রাইভেট কার যোগে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিম মাহফুজা জামান রিহার মা আফিয়া আক্তার জানান আমা’র স্বামী প্রবাসে থাকেন অনেক ক’ষ্ট মে’য়েকে বড় করতেছি পড়ালেখা করাচ্ছি আমা’র অবুঝ মে’য়েকে এভাবে অ’প’রাধীরা অ’পহ’রণ করে আমাদের আশা ভরসা স্বপ্ন ভেঙ্গে দিবে স্বপ্নেও ভাবিনি আমা’র মে’য়ে সবে মাত্র ক্লাস নবম শ্রেণিতে পড়ে। আমি আমা’র মে’য়েকে অক্ষত সুস্থ অবস্থায় ফেরত চাই, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট অনুরোধ করছি আমা’র মে’য়ে কে আমা’র কোলে ফিরিয়ে দিন।

এবিষয়ে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা সহকারি অফিসার ইনচার্জ শাহিদ মিয়া জানান, অ’ভিযোগ পেয়ে মা’মলা রেকর্ড করা হয়েছে আম’রা নি’খোঁজ ভিকটিমকে উ’দ্ধারে কাজ করছি আশাবাদী শীঘ্রই তাকে উ’দ্ধার করতে সক্ষম হব। এ ঘটনায় যারা জ’ড়িত রয়েছে সবাইকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: