সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট-ঢাকা মহাসড়কে বাসচাপায় নিহত ১

সিলেট-ঢাকা মহাসড়কে সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় অপর মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

রবিবার (১০ মে) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার গয়নাঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বাসচাপায় নিহত মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ আল মামুন হাওলাদার (২৫) পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের ছেলে।

দুর্ঘটনার সময় তার সাথে থাকা মিরাজ হোসেন (৩০) নামের আহত যুবককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাস চালককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সিলেটগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-৬৬৫৬) সিলেটগামী একটি মোটরসাইকেলকে পিছন দিক থেকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে আব্দুল্লাহ আল মামুন হাওলাদারকে মৃত ঘোষণ করেন চিকিৎসকরা। আর গুরুত্বর আহত অবস্থায় মিরাজ হোসেন হাসপাতালে চিকিৎসাধীন।

মোটরসাইকেল আরোহী দুজন স্থানীয় একটি ক্লিনিকে ঠিকাধারীর কাজ করতেন।

দুর্ঘটনায় মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ায় বাসটি ঘটনাস্থলেই আটকে যায়। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসচালক আমিরুল ইসলামকে আটক করে। আমিরুল চাপাইনবাবগঞ্জ জেলার আলীনগর মাঝপাড়া গ্রামের মৃত ইকদিল হোসেনের ছেলে।

শেরপুর হাইওয়ে থানার এটি এসআই বিধু ভূষন দাস বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে বাসটি জব্দ ও এর চালককে আটক করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: