সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামাইয়ের সঙ্গে পালালেন শাশুড়ি মা! পুলিশের দ্বারস্থ মেয়ে

স্ত্রী’র মাকে সাধারণত মে’য়ে জামাই’রা মায়ের মতোই শ্রদ্ধা করেন। অন্যদিকে সন্তানের চোখেই পরম স্নেহে জামাইকে আগলে রাখেন শাশুড়িও।তবে কিছু কিছু ঘটনা হতবাক করে দেয় পুরো সমাজকে।

তেমনই এক ঘটনা, এবার এক শাশুড়িকে নিয়ে পালালেন ঘরজামাই। ঘটনা ভা’রতের পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়ার লিলুয়া থা’নার জগদীশপুরের। মা ও স্বামীর শা’স্তি চেয়ে অ’ভিযোগ দায়ের করেছেন মে’য়ে। প্রতিবেশীরাও। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রিয়াঙ্কা দাস নামে ওই তরুণী জানিয়েছেন, শনিবার তার স্বামী কৃষ্ণগোপাল দাসের সঙ্গে বাড়ি ছেড়েছেন মা শেফা’লি দাস। ফোন করে বাড়িতে সে কথা জানিয়েছেন তিনি। এরপর লিলুয়া থা’নায় মা ও স্বামীর বি’রুদ্ধে অ’ভিযোগ দায়ের করেন প্রিয়াঙ্কা।

তিনি জানান, ২০১৭ সালে বীরভূমের সাঁইথিয়ার যুবক কৃষ্ণগোপাল দাসের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু তেমন কোনো কাজকর্ম করতেন না যুবক। এরপর তাকে জগদীশপুরে ডেকে আনেন বাবা। সেই থেকে ঘরজামাই থাকতেন ওই যুবক। এরই মধ্যে শাশুড়ির সঙ্গে স’ম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এই নিয়ে গত সপ্তাহে বাড়িতে তুমুল ঝগড়া হয়।

থা’নায় স্বামীর বি’রুদ্ধে অ’ভিযোগ দায়ের করেন প্রিয়াঙ্কা। এরপর কৃষ্ণগোপালকে গ্রে’প্তার করে পু’লিশ। জামিন পেয়ে সাঁইথিয়া ফিরে যান তিনি। এরপর শনিবার শাশুড়িকে সঙ্গে নিয়ে পালান কৃষ্ণগোপাল। তারপর ফোন করে সে কথা বাড়িতে জানান শেফা’লিদেবী। তবে তারা কোথায় রয়েছেন তা এখনো জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: