সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতে গেমিং জোনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতের পশ্চিম উপকূলীয় রাজ্য গুজরাটে একটি গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। খবর এনডিটিভি, আনন্দবাজার ও এএনআই’র।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় গুজরাটের রাজকোটে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সরকারি কর্মকর্তারা বলেছেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার ও অগ্নিনির্বাপণ অভিযান চলছে। আর আহতদের তাৎক্ষণিকভাবে চিকিৎসার ব্যবস্থা করার জন্য কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল।

রাজকোটের পুলিশ কমিশনার রাজু ভার্গব বলেছেন, ‌‌‌‌উদ্ধার অভিযান চলছে। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আমরা যতটা সম্ভব মৃতদেহ উদ্ধারের চেষ্টা করছি। এখন পর্যন্ত প্রায় ২০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের মরদেহগুলো হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনা তদন্ত করা হবে।

গেমিং জোনটির মালিক যুবরাজ সিং সোলাঙ্কি। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল বলেছেন, রাজকোটের গেম জোনে অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন এবং প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। আহতদের চিকিৎসার ব্যবস্থাকে অগ্রাধিকার দেয়ারও নির্দেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের কারণ আমি নিশ্চিত করতে পারছি না। এটি তদন্তের বিষয়। উদ্ধারকাজ চলছে এবং কয়েকটি দমকল ইউনিট মোতায়েন করা হয়েছে। কী ধরনের ব্যবস্থা নেয়া হবে, সেই বিষয়ে আলোচনার জন্য আমরা ফায়ার ব্রিগেডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলব।

গুজরাটের ফায়ার বিভাগের এক কর্মকর্তা দেশটির বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, অগ্নিকাণ্ডের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুন নেভানোর চেষ্টা চলছে। আমরা নিখোঁজ ব্যক্তিদের বিষয়ে এখনও কোনও তথ্য পাইনি। আমরা অস্থায়ী অবকাঠামো ভেঙে পড়ায় অগ্নিনির্বাপণ অভিযানে সমস্যার মুখোমুখি হচ্ছি।

আনন্দবাজার বলছে, সন্ধ্যায় যখন গেমিং জোনের ভেতরে অনেকেই খেলতে ব্যস্ত, তখন আচমকাই আগুন লাগে সেখানে। কিছু বুঝে ওঠার আগেই দ্রুত আগুন ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় টিআরপি গেমিং জোন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: