সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শত শত ফ্লাইট বাতিল কলকাতা বিমানবন্দরে

ডেইলি সিলেট ডেস্ক ::

বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপটি আরও ঘনীভূত হয়ে প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’-এ পরিণত হয়েছে। রোববার (২৬ মে) মধ্যরাতে ঘূর্ণিঝড়টি বাংলাদেশ উপকূলের সমুদ্রতীরবর্তী এবং আশপাশের অঞ্চলসহ পশ্চিমবঙ্গে আঘাত হানতে পারে বলে পূর্বাভাসে জানিয়েছে ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি)।

এমন অবস্থায় ২১ ঘণ্টা বিমান ওঠানামা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। ফলে বাতিল হয়েছে প্রায় ৩৯৪টি ফ্লাইট। এর মধ্যে ২৮টি আন্তর্জাতিক ফ্লাইটও রয়েছে। ফ্লাইট ওঠা-নামা বন্ধের কারণে প্রায় ৬৩ হাজার যাত্রীর চলাচলে প্রতিবন্ধকতা তৈরি হল।
লোকসভা নির্বাচন: ষষ্ঠ দফায়ও ভোটার কম, সহিংসতা বেশি

কলকাতা বিমানবন্দরের একজন কর্মকর্তা সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, ফ্লাইট বাতিল হওয়ায় এয়ারলাইনগুলো থেকে ক্ষতিগ্রস্ত যাত্রীরা অর্থ ফেরত নিতে পারবেন। তবে কোনও যাত্রী চাইলে এয়ারলাইনগুলোর পরবর্তী ফ্লাইটগুলোতে তাদের জায়গা দেওয়ার চেষ্টা করবে।

তিনি আরও জানান, সম্প্রতি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট মাঝ-আকাশে তীব্র-ঝাঁকুনির (টার্বুলেন্স) কবলে পড়ে এক যাত্রী নিহত ও আরও ৩০ জনের বেশি আহত হওয়ার যে ঘটনা ঘটেছে, সে রকম পরিস্থিতি এড়াতেই ফ্লাইট অপারেশন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ।

এছাড়াও কলকাতার আকাশসীমা ব্যবহার করা ফ্লাইট গুলোর যাত্রা পথও প্রায় ২৪০ কি.মি. ঘুরিয়ে দেওয়া হয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: