সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রী’ প্রতিবেশীর কাপড় চু’রি করে, অ’তিষ্ঠ হয়ে ডিভোর্স চাইলেন স্বামী

স্ত্রী’ প্রতিবেশীদের কাছ থেকে কাপড় নিয়ে আর ফেরত দিতেন না। সেই কাপড় ফেরত চাইলে প্রতিবেশীদের মা’রধরও করতেন তিনি। স্ত্রী’র এই আচরণে অ’তিষ্ঠ স্বামী ডিভোর্স চেয়েছেন।

জানা যায়, ঐ দম্পতি মিশরের নাগরিক। তার ২২ বছর বয়সী স্ত্রী’ ছুটির দিনে বেড়াতে যাওয়ার সময় প্রতিবেশীদের কাছ থেকে কাপড় ধার নিয়ে তা আর ফেরত দিতেন না। সেসব কাপড় ফেরত চাইলে উল্টো প্রতিবেশীদের মা’রধরের হু’মকি দেন তার স্ত্রী’।

ডিভোর্স আবেদনে ঐ যুবক জানান, একদিন তার প্রতিবেশী এক নারী অ’ভিযোগ করেন যে, তার স্ত্রী’ ঐ নারীর মে’য়ের কাপড় নিয়ে তার ফেরত দেননি।

আরেকদিন অন্য প্রতিবেশী নারী ঐ যুবককে জানান, তার স্ত্রী’ কাপড় ফেরত না দিলে ঐ নারী পু’লিশে অ’ভিযোগ করবেন। বাধ্য হয়ে আইনি ঝামেলা এড়াতে ঐ যুবক সেই প্রতিবেশীদের নতুন কাপড় কিনে দেন। তারপর ঐ যুবকের স্ত্রী’ ঐ দুই নারীকে মা’রধর করেছেন।

ডিভোর্স আবেদনে ঐ যুবক আরো জানান, তার স্ত্রী’র এহেন খা’রাপ আচরণের পেছনে কোনো যু’ক্তিসঙ্গত কারণ খুঁজে পাননি তিনি। তাই স্ত্রী’র সঙ্গে বন্ধুত্বপূর্ণভাবেই বিচ্ছেদ চেয়েছিলেন তিনি। তবে বিচ্ছেদের ব্যাপারে তার স্ত্রী’ রাজি হননি।

ঐ যুবক বলেন, পারিবারিক আ’দালতে গিয়ে বিচ্ছেদ চাওয়া ছাড়া তার আর কোনো উপায় ছিল না। তবে এখনো তাদের বিচ্ছেদের ব্যাপারে আ’দালতের তরফ থেকে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি বলেও জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: