সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় প্রাণহানি থামছে না, শনাক্ত কমে আসছে

গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৩ জন রোগী করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন। সোমবার (৪ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করো’না শনাক্ত হয়েছে আরও ১৯ জনের। যাদের নিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৬৪৫ জন। আর এ সময়ে নতুন করে ৩ জন করো’না আ’ক্রান্ত রোগীর মৃ’ত্যু হয়েছে। যাদের নিয়ে বিভাগে মোট মৃ’তের সংখ্যা ১ হাজার ১৬৭।

প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৩১ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৯ জনের শরীরে ধ’রা পড়ে করো’নাভাই’রাস। এই ১৯ জনের মধ্যে ১৫ জন সিলেট জে’লার বাসিন্দা। বাকিদের মধ্যে হবিগঞ্জের এক এবং মৌলভীবাজার জে’লার ৩ জন রয়েছেন।

বিভাগে করো’নাভাই’রাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৬৪৫ জনের মধ্যে সিলেট জে’লায় ৩৩ হাজার ৬৬০ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৪০ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬৩৪ জন ও মৌলভীবাজারে ৮ হাজার ১১১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ১৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১০ জনই সিলেট জে’লার বাসিন্দা। বাকি ৪ জন মৌলভীবাজার জে’লার।

এখন পর্যন্ত করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে বিভাগে মা’রা গেলেন ১ হাজার ১৬৭ জন। এর মধ্যে সিলেট জে’লায় সর্বোচ্চ ৯৭৫ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জে’লায় ৭২ জন মা’রা গেছেন।

অ’পরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করো’না আ’ক্রান্ত হয়ে ৫ জন বিভিন্ন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতা’লে ১২২ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে ১০৩ জন, সুনামগঞ্জের হাসপাতা’লে ৭ জন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারের হাসপাতা’লে ১ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: